সাংবাদিক নেতা আছাদুজ্জামানকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০২০, ১৮:১৫

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) প্রচার সম্পাদক নির্বাচিত হওয়ায় ভোরের কাগজের স্টাফ রিপোর্টার আছাদুজ্জামানকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর রাজধানীর মোহাম্মদপুর শিয়া মসজিদ সংলগ্ন নবাবী ভোজন রেস্টুরেন্টে তাকে এ সংবর্ধনা দেয় ঢাকায় বসবাসরত ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ‘শতবর্ষী রুপাপাত বামন চন্দ্র উচ্চ বিদ্যালয় আমার ভালাবাসা’ ভার্চুয়াল গ্রুপের সদস্যরা।

সংবর্ধনা অনুষ্ঠানে আছাদুজ্জামানকে ফুলের তোড়া দিয়ে বরণ করে গণমাধ্যম ও দেশের কল্যাণে কাজ করার ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানানো হয়।

কাজী মাহফুজুল হক বাবলু বলেন, ‘রুপাপাত বামন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আছাদুজ্জামান ডিইউজে’র প্রচার সম্পাদক নির্বাচিত হওয়ায় আমরা গর্ববোধ করছি। একটা কথা না বললেই নয়, প্রচার সম্পাদক হওয়ার আগেও আছাদুজ্জামান সব সময় আমাদের পাশে থেকেছে। বিভিন্ন সহযোগিতা করেছে। আমরা দেখেছি নির্বাচিত হওয়ার পর করোনাকালেও বসে না থেকে তিনি গণমাধ্যম কর্মীদের অধিকার আদায়ে অকান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তার এ ধারা অব্যাহত থাকবে বলে আশা করি।‘

ডিইউজে’র প্রচার সম্পাদক আছাদুজ্জামান বলেন, ‘এত সুন্দর আয়োজন করার জন্য সবাইকে অসংখ্য ধনবাদ জানাচ্ছি। আপনাদের সবার ভালোবাসায় এ পর্যন্ত আসতে পেরেছি। চেষ্টা করেছি সব সময় সাংবাদিকদের যেকোনো সমস্যায় পাশে থাকার। ভবিষ্যতেও এর ব্যত্যয় ঘটবে না।‘

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রুপাপাত বামন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র কাজী মাহফুজুল হক বাবলু, ইন্দ্রজিত দাস, গোলাম কুদ্দুছ জিতু, খন্দকার রফিকুল ইসলাম, এম ইলিয়াস হোসেন, মাহমুদুল ইসলাম মিল্টন, সাইফুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/কারই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

গণমাধ্যমকর্মী আইন নিয়ে অংশীজদের মতামত নেয়া শুরু হয়েছে: তথ্য প্রতিমন্ত্রী

ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

‘সাংবাদিক আর ইউটিউবার বা ব্লগারের বিভাজন’

চতুর্থ মেয়াদে পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ

সাংবাদিক ফরিদের ওপর হামলাকারীদের গ্রেপ্তারে ক্র্যাবের আল্টিমেটাম

সাংবাদিক নির্যাতন বন্ধ ও সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবি

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার

আরআরএফের সভাপতি মিজান, সম্পাদক নিশাত ও দপ্তর সম্পাদক মেহেদী

সাংবাদিক নেতা রমিজ খানের ইন্তেকাল, বিএফইউজের শোক

ঈদের ছুটি না পাওয়া গণমাধ্যমকর্মীদের যথাযথ সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজের

এই বিভাগের সব খবর

শিরোনাম :