শুক্রবার আইপিএলের সূচি প্রকাশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৩

দুই সপ্তাহ বাকি, এখনও আইপিএলের সূচি ঘোষণা করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আইপিএলের চূড়ান্ত সূচি প্রকাশ করতে এত দেরি কেন করছে বিসিসিআই? কবে প্রকাশিত হবে সূচি? এবার বিষয়টি পরিষ্কার করলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। জানিয়ে দিলেন, সবকিছু ঠিক থাকলে শুক্রবার আইপিএলের সূচি প্রকাশ করা হবে।

সৌরভ গাঙ্গুলী বলেছেন, ‘কিছু সমস্যা ছিল সেগুলো মিটে গিয়েছে। আশা করছি, দুদিনের মধ্যেই সূচি চলে আসবে। বৃহস্পতিবারের মধ্যে সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে। শুক্রবার অর্থাৎ ৪ সেপ্টেম্বরে আশা করছি বোর্ড আইপিএলের সূচি প্রকাশ করে দেবে।’

আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়েছিলেন, আগস্ট মাসের শেষেই পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করা হবে। কিন্তু সে কথার কথাই রয়ে গিয়েছে। এখনও প্রকাশিত হয়নি আইপিএল ২০২০ সূচি। সংযুক্ত আরব আমিরাতের তিন শহর দুবাই, আবুধাবি এবং শারজাতে এবছর আইপিএল হবে। আবুধাবিতে করোনা প্রোটোকল বেশ কড়া। সেখানে করোনা পরীক্ষার নিয়মও আলাদা। দুবাই কিংবা শারজা থেকে যতবার ক্রিকেটাররা আবুধাবিতে ঢুকতে যাবেন, ততবারই তাঁদের করোনা পরীক্ষা দিতে হবে। যেটা দুবাই কিংবা শারজার ক্ষেত্রে নয়। আবুধাবির নিয়মকানুন দেখে বোর্ড কিছু ম্যাচ বদলানোর কথা ভাবে। আর তাই আইপিএলের চূড়ান্ত ক্রীড়া সূচি প্রকাশ করতে দেরি হচ্ছে বলে বিসিসিআই বোর্ড সূত্র জানিয়েছে।

ভারতে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরাতকে আইপিএল এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। কিন্তু আইপিএল শুরুর আগে সেখানেও মহাবিপদ। আমিরাতে চেন্নাই সুপার কিংস শিবিরে করোনা হানা। চেন্নাই সুপার কিংসের দুই ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ মিলিয়ে মোট ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বোর্ডের মেডিকেল টিমের সদস্য কোভিড পজিটিভ। করোনাভাইরাসের গ্রাফ বর্তমানে ঊর্ধ্বমুখী সংযুক্ত আরব আমিরাতে।

(ঢাকাটাইমস/৩ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

বিশ্বকাপে কোনো প্রস্তুতি ম্যাচ খেলা হচ্ছে না নিউজিল্যান্ডের

কবে উন্মোচন করা হবে টাইগারদের বিশ্বকাপ জার্সি?

বিশ্বকাপের জন্য প্রস্তুত যুক্তরাষ্ট্রের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

বাংলাদেশের বিশ্বকাপ দলকে নিয়ে যে বার্তা দিলেন মাশরাফি

অবসরের ঘোষণা দিলেন ভারতীয় কিংবদন্তি ফুটবলার সুনীল ছেত্রী

বিশ্বকাপ খেলতে মধ্যরাতে দেশ ছেড়েছে বাংলাদেশ দল

তাসকিনের বিশ্বকাপ খেলা নিয়ে বড় সুখবর দিলেন শান্ত

সাইফউদ্দিনের বদলে সাকিবকে দলে নেওয়ার নতুন ব্যাখ্যা দিলেন হাথুরু-শান্ত

বিশ্বকাপে বাংলাদেশের প্রাথমিক লক্ষ্য গ্রুপ পর্ব পার করা: হাথুরু

বাংলাদেশি পেসারকে নিজেদের দলে নিতে চান ভারতীয় অধিনায়ক

এই বিভাগের সব খবর

শিরোনাম :