শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপক গ্রেপ্তার

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২০, ২০:১৯

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় এক নারী সদস্যের (৩০) শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে গ্রামীণ ব্যাংকের তেঁতুলিয়া শাখার ব্যবস্থাপককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। রফিকুল ইসলাম নামে ওই ব্যাংক কর্মকর্তার বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর এলাকায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, রফিকুল ইসলাম নামে ওই কর্মকর্তা দুই বছর ধরে গ্রামীণ ব্যাংক তেঁতুলিয়া শাখার ব্যবস্থাপক হিসেবে কর্মরত। ব্যাংকের ওই নারীও গ্রামীণ ব্যাংকের একজন ঋণগ্রহিতা সদস্য। সেই সুবাদে পরিচয় হয় রফিকুলের সাথে। বাসা ভাড়া নেওয়ার জন্য ব্যবস্থাপক রফিকুল ওই নারীর সহযোগিতা চান। বাসা ভাড়ার বিষয়ে কথা বলতেই সোমবার সন্ধ্যায় তার বাড়িতে যান রফিকুল। এ সময় মেয়েকে পাশের দোকানে নাস্তা আনতে পাঠান ওই নারী। এই সুযোগে একা পেয়ে তাকে কুপ্রস্তাব দেন রফিকুল। এক পর্যায়ে তার শ্লীলতাহানির চেষ্টা করেন। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে ব্যাংক কর্মকর্তাকে আটক করে পুলিশে খবর দেয়। রাতেই ওই নারী বাদী হয়ে তার বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় একটি এজাহার জমা দেন। মঙ্গলবার সকালে মামলাটি নথিভুক্ত করা হয়।

তেঁতুলিয়া মডেল থানা পুলিশের ওসি জহুরুল ইসলাম বলেন, শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে ওই নারী মামলা করেছেন। গ্রামীণ ব্যাংকের তেঁতুলিয়া কর্মকর্তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :