দেলদুয়ারে স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৯ | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১২:১৭

টাঙ্গাইলের দেলদুয়ারে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার বিকালে মাসুদ নামে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। দেলদুয়ার থানার ওসি সায়েদুল হক ভূইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার মাসুদ উপজেলার এলাসিন ইউনিয়নের সিংহরাগী গ্রামের নুরুল ইসলামের ছেলে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বুধবার সকালে মাসুদসহ অজ্ঞাত আরও দুজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন।

ভিকটিমের পরিবার ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রাইভেটে যাওয়া-আসার সময় মাসুদ বিরক্ত করে আসছিলেন। পরে গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় মাসুদ মোবাইলে এসএমএসের মাধ্যমে ওই ছাত্রীকে বাড়ির সামনে যেতে বলেন। তার এসএমএসে সাড়া দিয়ে ওই ছাত্রী বাড়ির সামনে গেলে তাকে মাসুদসহ কয়েকজনে মিলে জোর করে গাড়িতে উঠিয়ে বিলের মধ্যে নৌকায় নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে।

বিষয়টি কাউকে জানালে মেরে ফেরার হুমকি দিয়ে ছেড়ে দেয়া হয়। প্রাণের ভয়ে ওই সময় স্কুলছাত্রী তার পরিবারকে বিষয়টি জানায়নি। পরে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ওই ছাত্রী তার পরিবারকে জানালে তাকে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ওই স্কুলছাত্রীকে দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার টিম গঠন করে পরীক্ষা করে প্রকৃত ফলাফল জানা যাবে।

ওসি সায়েদুল হক ভূইয়া বলেন, এ ঘটনায় ধর্ষণ মামলার পর মূল অভিযুক্ত মাসুদ গ্রেপ্তার হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ওই ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার ডাক্তারি পরীক্ষা করা হবে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :