ভৈরবে পৃথক অভিযানে চোলাই মদসহ আটক ১২

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৬ | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৬

ভৈরবে পৃথক অভিযানে চোলাই মদসহ ১২ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে ভৈরবের পাওয়ার হাউজ কলোনির জনৈক মানিক লালের বসত বাড়ি, রানীবাজারস্থ মাছ বাজারের বাদশা স্টোরের সামনে থেকে তাদের আটক করা হয়। অভিযান পরিচালনা করে ৭৬ দশমিক ৫ লিটার চোলাই মদসহ তাদেরকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

আটককৃতরা হলেন- লক্ষীপুর এলাকার আপন মিয়া (৫২), চন্ডিবের মোখলেছ (পাগলা) (৪৫), নয়ন মিয়া (৩০), নরসিংদীর বেলাব উপজেলার জায়েদুল হক (৪৮), শিবপুর উপজেলার মো. ইকবাল (৩৪), ময়মনসিংহ এলাকার জীবন চন্দ্র রায় (৩২), পঞ্চবটি এলাকার খালেদ মিয়া (৩৬), ঘোড়াকান্দা এলাকার মো. খুরশীদ (৬৭), ফরিদ মিয়া (৫৭), ভৈরবপুর উত্তরপাড়ার মো. খোকন (৫৫), চন্ডিবের এলাকার মো. নাসির (৩০) ও শাহ আলম (৫৪)।

র‌্যাব-১৪, সিপিসি, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশীয় পদ্ধতিতে চোলাই মদ তৈরি করে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার বিভিন্ন স্থানে পাইকারি/খুচরা বিক্রি করে আসছে। এ তথ্যের প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে একটি আভিযানিক দল মঙ্গলবার রাতে পৃথক অভিযানে চোলাই মদসহ ১২ জনকে আটক করা হয়।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, অভিযানের সময় তল্লাশি চালিয়ে ৭৬ দশমিক ৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

আটক আসামিদের বিরুদ্ধে ভৈরব থানায় পৃথক দুইটি মামলা করা হয়েছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :