তরুণীকে ডেকে এনে বন্ধুদের নিয়ে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২০, ১৯:৫৭
প্রতীকী ছবি

রাজধানীর বাসাবো এলাকায় এক তরুণীকে ঘরে আটকে রেখে কয়েক বন্ধু মিলে ধর্ষণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযুক্ত দুই যুবককে আটক করেছে। তারা হলেন আবদুস সামাদ ও সবুজ।

রবিবার দুপুরে ওই তরুণীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা করেছেন ওই তরুণী। পুলিশ আটককৃত দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) রিয়াজ উদ্দিন সরকার ঢাকা টাইমসকে বলেন, প্রায় ছয় মাস আগে গাইবন্ধার এক তরুণীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে প্রেম হয় সবুজের। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে সবুজ ওই তরুণীকে বাসাবোতে ডেকে আনেন। পরে তাকে একটি রুমের মধ্যে আটকে রেখে কয়েক বন্ধু দিলে ধর্ষণ করেন। গতকাল শনিবার রাতে ওই তরুণী দরজা খুলে কৌশলে থানায় এসে ঘটনা খুলে বলেন। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ সবুজ ও আবদুস সামাদকে আটক করে। গতকাল রাতেই ভুক্তভুগী তরুণী থানায় একটি মামলা করেন।

সবুজবাগ থানার এসআই রিয়াজ উদ্দিন সরকার বলেন, ‘আমরা শনিবার রাতে তাদেরকে আটক করেছি। এখন তদন্ত করব। ভুক্তভোগী তরুণীর ঠিকানা যাচাই বাছাই করব। এখন তিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার পরিবারের সদস্যরা এলে আমরা তাকে পরিবারের সদস্যদের হাতে তুলে দেব। ঘটনার সত্যতা পেলে এই মামলায় আমি অভিযোগপত্র (চার্জশিট) দেব।’

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :