হবিগঞ্জে সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২০, ১৬:৪৯

হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক প্রভাকরের চারজন সাংবাদিকের নামে করা ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে বিশাল মানববন্ধন করেছে অনলাইন টিভি সাংবাদিক ইউনিটি। রবিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন রাস্তায় এ মানববন্ধন হয়।

সাংবাদিক অপু চৌধুরীর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক রহমত আলীর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন জেলা বাসদের সভাপতি পীযূষ চক্রবর্তী, পরিবেশ আন্দোলনের সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি নুরুজ্জামান চৌধুরী শওকত, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি চৌধুরী মাসুদ আলী ফরহাদ, যমুনা টিভির জেলা প্রতিনিধি প্রদীপ দাস সাগর, দৈনিক বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি ফয়সল চৌধুরী, আমার সংবাদের জেলা প্রতিনিধি মীর আবদুল কাদির, বাংলাদেশ বুলেটিনের জেলা প্রতিনিধি জাহেদ আলী মামুনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

কর্মসূচি থেকে সাংবাদিকরা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। নয়তো কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।

উল্লেখ্য, গত ৩০ আগস্ট ও ৩ সেপ্টেম্বর মাধবুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিন আহম্মদের দুর্নীতি-অনিয়ম নিয়ে দুটি সংবাদ প্রকাশ করে দৈনিক প্রভাকর। এতে তিনি ক্ষিপ্ত হয়ে ১৪ সেপ্টেম্বর হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম (আমল-৬) আদালতে ২০ কোটি টাকার মানহানী মামলা করেন।

মামলায় আসামি করা হয়, দৈনিক প্রভাকরের সম্পাদক আব্দুল হালীম, ভারপ্রাপ্ত সম্পাদক সহিবুর রহমান, বার্তা সম্পাদক আজহারুল ইসলাম চৌধুরী মুরাদ ও সংশ্লিষ্ট প্রতিবেদকে ।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :