প্রাইম ব্যাংক-হামীম গ্রুপের পেরোল চুক্তি

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ১৭:০৪

প্রাইম ব্যাংক সম্প্রতি বাংলাদেশের শীর্ষস্থানীয় কর্পোরেট গ্রুপ হামীম গ্রুপের (টঙ্গী শাখা) সঙ্গে একটি ‘প্রাইম পেরোল’ চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির আওতায় হামীম গ্রুপ টঙ্গী শাখার কর্মীরা প্রাইম ব্যাংকের এক্সক্লুসিভ সেবা এবং সুবিধা ভোগ করতে পারবেন।

প্রাইম ব্যাংকের হেড অব কনজ্যুমার সেলস মামুর আহমেদ এবং হামীম গ্রুপ টঙ্গী শাখার এক্সিকিউটিভ ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আখতারুজ্জামান (অব:) স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, প্রাইম ব্যাংক লিমিটেড ১৯৯৫ সালে প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী ব্যাংক হিসেবে ধারাবাহিক আর্থিক সাফল্য বজায় রেখে আসছে। নতুন প্রযুক্তি এবং ফিনটেকের সাহায্যে উদ্ভাবনী ব্যাংকিংয়ে প্রাইম ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং খাতে অগ্রগামী অবস্থানে আছে। ঢাকা স্টক এক্সচেঞ্জে ব্যাংকটির শেয়ার লেনদেন হয় ‘PRIMEBANK’ নামে। ১৪৬টি শাখা, ১৭০টি এটিএম এবং ৩,২০০ জনের বেশি কর্মকর্তা দ্বারা পরিচালিত ব্যাংকটি কর্পোরেট, কনজ্যুমার, এমএসএমই এবং সাসটেইন্যাবল ব্যাংকিংয়ে অনন্য স্থান অর্জন করেছে। ‘এএ’ ক্রেডিট রেটিং, এডিবি, সাফা, আইসিএবি, ইউরোমানি, এশিয়ামানি ও গ্লোবাল ফাইন্যান্স পুরস্কার এবং টেকসই ব্যাংকিংয়ে প্রতি দৃঢ় প্রতিশ্রুতি এ ব্যাংকটির সুশাসন, স্বচ্ছতা এবং জবাবদিহিতার প্রতিফলন বহন করে।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :