লন্ডনে মুখোশধারী সন্ত্রাসীদের হামলায় বাংলাদেশি আহত

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জানুয়ারি ২০২১, ২১:৪৮ | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০২১, ২১:২২

লন্ডনে মুখোশধারী সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন ইউকে-বাংলা প্রেসক্লাবের ট্রেজারার সাংবাদিক সাইদুল ইসলাম। বৃহস্পতিবার পূর্ব লন্ডনে স্থানীয় সময় বিকালে তার ব্যবসা প্রতিষ্ঠানে অতর্কিত হামলা চালায় মুখোশধারী একদল সন্ত্রাসী। এতে সাইদুল ইসলাম গুরুতর আহত হন।

সাইদুল দৈনিক আমাদের নতুন সময়ের যুক্তরাজ্য প্রতিনিধি। তার বাড়ি মৌলভী বাজারের বড়লেখায়।

পারিবারিক সূত্রে জানা গেছে, পূর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেটসের সাইদুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠান থেকে একদল মাদকাসক্ত কিশোর মোবাইলের ভাউচার কিনে নিয়ে অন্য মোবাইলে টপআপ করে ২০ মিনিট পরে এসে বলে এটা কাজ করছে না। এর জের ধরে তারা সাইদুল ইসলামকে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়।

কিছুক্ষণ পর তারা আরো তিনজন মুখোশ পরা কিশোরকে সঙ্গে করে নিয়ে এসে সাইদুল ইসলামের উপর অতর্কিত হামলা করে। পরে স্থানীয়রা সাইদুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সাইদুল ইসলাম বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে সাংবাদিক সাইদুল ইসলাম বলেন, কোনো কারণ ছাড়াই বখাটে কিছু কিশোর আমার উপর হামলা করে। তাদের ছোড়া কাঁচের বোতলের আঘাতে আমার মুখে জখম হয়। হাসপাতালে চিকিৎসা নেয়ার পর বর্তমানে বাসায় বিশ্রামে আছি। আমি দেশবাসীর কাছে দোয়া চাই।

এদিকে সাংবাদিক সাইদুল ইসলামের উপর হামলার ঘটনায় হামলাকারীদের গ্রেপ্তারে টাওয়ার হ্যামলেটসের পুলিশ কাজ করছে বলে জানান ইউকে বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুনজের আহমদ চৌধুরী।

তিনি বলেন, সাংবাদিক সাইদুল ইসলামের উপর সন্ত্রাসীদের হামলার ঘটনায় আমরা তীব্র নিন্দা জ্ঞাপন করছি। টাওয়ার হ্যামলেটসের আইন শৃংখলা পরিস্থিতির আশঙ্কাজনক অবনতির একটি চিত্র এ ঘটনা। হামলাকারীদের গ্রেপ্তারে টাওয়ার হ্যামলেটসের পুলিশ কাজ করছে। আমরা জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :