রাশিতে ভ্যালেন্টাইন

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩৮

শুরু হয়েছে ভালোবাসার মাস। চারিদিকে ভালোবাসার হাওয়া। আর কয়দিন কয়েক পরেই বিশ্ব ভালোবাসা দিবস। ভালোবাসা দিবসের দিন গোনা চলছে।

এই ভালোবাসা দিবস কেমন যাবে এটাই ভাবছেন? এই নিয়েই চিন্তায় রয়েছেন? কিন্তু এই বিশেষ দিনে বিশেষ মানুষের জন্য কিছু করতে পারলে তারাও খুশি হয় অনেক। তবে এবার আসলে কোন রাশি এই খুশি পাবে তা জানলে অনেকেই চিন্তামুক্ত হবেন। কারণ ভালোবাসার সঙ্গে রাশিচক্রের অদ্ভুত মিল রয়েছে।

জ্যোতিষরাজ ও শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেডের কর্ণধার লিটন দেওয়ান চিশতী বলেন, ভালোবাসার অনুভূতি এক অদ্ভুত অনুভূতি। খাঁটি ভালোবাসা প্রতিটি ব্যক্তিরই প্রত্যাশা। আমার ৩২ বছরের দীর্ঘ অভিজ্ঞতায় বলতে পারি, এবারের ভালোবাসা দিবস প্রজম্মের ভালোবাসা দিবসের পরিণত হবে। যেখানে মা-মাটি-দেশ সবই থাকবে, শুধু ব্যক্তিকেন্দ্রিক ভালোবাসা হবে তা না। তারপরও ভালোবাসা দিবসে আমার পক্ষ থেকে সবার জন্য থাকবে শুভ কামনা।

তিনি আরো বলেন, ভালোবাসার সঙ্গে কিন্তু রাশিচক্রের অদ্ভুত মিল রয়েছে। তাই রাশি জেনে খুব সহজেই জিতে নিতে পারেন সঙ্গী বা সঙ্গীনির মন। যেমন এই বছর ভ্যালেন্টাইন দিবসে ভালবাসা ছড়াবে মীন রাশির জাতক জাতিকারা। ফুল খুব প্রিয় তাদের। তবে চিরাচরিত লাল গোলাপের বদলে অর্কিড দিলে বেশি খুশি হবেন। এক সঙ্গে সময় কাটান আর মনের কথা লিখে কার্ড ও পেতে পারেন আপনি।

কিছু সাধারণ কিন্তু আন্তরিক উপহার পেতে পারেন কুম্ভ রাশির জাতক-জাতিকারা। বাড়িতেই বানিয়ে ফেলতে পারেন তার পছন্দের কিছু রান্না। একসঙ্গে কয়েকজন বন্ধুদের জড়ো করে খাওয়া দাওয়ার অনুষ্ঠানও হতে পারে। সব শেষে রাতে ছোট কোনো উপহার পাবার সম্ভাবনাও প্রবল। এবারের ভালবাসা দিবসে সবচেয়ে বেশি আকর্ষণ রয়েছে সিংহ রাশির জন্য। সঙ্গীর নিজের হাতে বানানো খাবার এদের কাছে সব থেকে ভালো উপহার। একসঙ্গে সন্ধ্যা কাটানো, প্রিয় গান এদের মন ভালো রাখবে। সঙ্গে ছোট কিন্তু আন্তরিক যে কোনো উপহার চলতে পারে।

(ঢাকাটাইমস/২ফেব্রুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :