ভৈরবে অপহৃত কিশোরী উদ্ধারসহ অপহরণকারী গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪৬

কিশোরগঞ্জের ভৈরবে অপহৃত কিশোরী উদ্ধারসহ অপহরণকারী আব্দুস সাত্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত সোমবার রাতে পৌর শহরের চন্ডিবের মধ্যপাড়ার ময়নুল ইসলাম হিরন মোল্লার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সাত্তার ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার দেওখোলা গ্রামের বাসিন্দা।

র‌্যাব জানায়, ময়মনসিংহের ওই কিশোরীকে জোরপূর্বক অপহরণের অভিযোগে র‌্যাব-১৪ এর আভিযানিক দল তদন্তপূর্বক ঘটনার প্রাথমিক সত্যতা নিশ্চিত করে। পরে অপহরণকারী চক্রটি ওই বাড়িতে ভুক্তভোগীকে আটক করে রেখেছে। এমন তথ্যে সহকারী পুলিশ সুপার বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‌্যাবের আভিযানিক দল ভুক্তভোগীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করে।

সহকারী পুলিশ সুপার বেলায়েত হোসাইন জানান, পূর্ব শত্রুতায় ভুক্তভোগীকে অপহরণ করে এবং একাধিকবার ধর্ষণ করে। এর আগে অপহরণকারী গত বছরের ৫ জুলাই ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগে তার বাবা মামলা করেন। এ মামলায় থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়। পরবর্তীতে আসামি জামিনে এসে মামলা তুলে না নিলে প্রাণনাশের হুমকিসহ বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে ও ভুক্তভোগীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকে রাখে। পরে অপহরণকারীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযানে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :