নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম লিভহেলদিবিডি ডটকম

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০২১, ০৯:৪৭

বাংলাদেশে যাত্রা শুরু করেছে নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম লিভহেলদিবিডি ডটকম (www.livehealthybd.com)। দেশে ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ক্রেতাদের সহজ এবং ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিত করতে বিভিন্ন মানসম্মত ও স্বাস্থ্যসম্মত পণ্যসম্ভার নিয়ে সেবা দেবে আমদানিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেডের সিস্টার কর্নসান ই-কমার্স প্ল্যাটফর্ম লিভহেলদিবিডি ডটকম।

আমদানিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেডের ই-কমার্স প্ল্যাটফর্ম লিভহেলদিবিডি ডটকমে মিলছে কেনিয়ার বিখ্যাত ও জনপ্রিয় কেরিচো গোল্ডের ৪০ ধরনের প্রিমিয়াম চা, ম্যাকাডামিয়া নাট, ম্যাকাডামিয়া নাট অয়েল, ক্লিন ইটিং হিমালয়ান পিংক ফাইন সল্ট, ইতালিয়ান নাম্বার ওয়ান ব্র্যান্ড “বাসো” এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, ব্র্যাগ অ্যাপেল সিডার ভিনেগার উইথ দ্য মাদার, ডা. ব্রাউনার’স কোকোনাট ভেনিগার উইথ দ্য মাদার ও ডা. ব্রাউনার’স এমসিটি ভেজিটেবিল কোকোনাট ওয়েল। নতুন এই ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে এ সব পণ্য অর্ডার করা যাবে।

আমদানিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেডের সিইও মো. ইকবাল হোসেন ভূঁইয়া বলেন, ‘১০০% হালাল এবং অর্গানিক পণ্য কেনার সুবিধা দিচ্ছি আমরা। অনলাইনের পাশাপাশি আমাদের ফেসবুক পেজ লিভহেলদি থেকে সব ধরনের পণ্য অর্ডার দেয়া যাবে। অথবা সরাসরি কেনা যাবে বাড়ি নং- ৬২, রোড নং-২০, উত্তরা- ১১, ঢাকা এই ঠিকানা থেকে।

সিইও মো. ইকবাল হোসেন ভূঁইয়া আরো বলেন, ‘ই-কর্মাস প্ল্যাটফর্ম লিভহেলদিবিডি ডটকম ছাড়াও গুলশান ২ ও ধানমন্ডি ইউনিমার্টের দুই শাখা, ঢালী, ডিসিসি মার্কেট গুলশান ২, ল্যাভেন্ডার এবং দেশের দ্বিতীয় বৃহত্তর শহর চট্টগ্রামের ৮৪ জামালখান, সিপিডিএল ম্যাজেস্টা, ৪র্থ তলায় (ইস্টার্ন ব্যাংকের উপরে) অনেস্ট সেন্টারে আমাদের সব ধরনের পণ্য পাওয়া যাচ্ছে।’

(ঢাকাটাইমস/৪মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :