প্রথমবার ওয়েব সিরিজে মাধুরী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০২১, ১১:০৩

খোলসে রয়েছে জাঁকজমক, যশ, প্রতিপত্তি, সৌন্দর্য। খোলসের ভেতরে কী? অনেক সময়ে তার আভাস পেলেও নাগাল পাওয়া যায় না। সেই নাগালের ব্যবস্থা করে দিলেন মাধুরী দীক্ষিত। নিয়ে আসছেন ‘অনামিকা’-কে। বিশ্বখ্যাত তারকা অনামিকা। তার সঙ্গে তিনি এক জন স্ত্রী ও মা-ও বটে।

সমস্ত দায়ভার সুন্দর করেই সামলাতে পারেন অনামিকা। কিন্তু আচমকাই এক দিন কোথায় যেন চলে গেলেন তিনি। সেই থেকে অনামিকার খোঁজ শুরু হল। প্রকাশ হতে থাকল তাঁর জীবনের কঠিন বাস্তব। যা খোলসের মতো অতটাও সুন্দর নয়। যা অন্ধকার।

তৈরি হচ্ছে ‘ফাইন্ডিং অনামিকা’। ৫৩ বছর বয়সে বলিউড নায়িকা এই প্রথম ওয়েবসিরিজে অভিনয় করবেন। ওটিটি প্ল্যাটফর্মের জন্য প্রযোজক কর্ণ জোহর তাঁর ‘ধর্ম প্রোডাকশন’-এর নয়া রূপ দিয়েছেন। নাম হয়েছে ‘ধর্মাটিক প্রোডাকশন’। আর সেই ব্যানারেই তৈরি হচ্ছে এই সিরিজ।

করণ জোহরের সঙ্গে একই তালিকায় রয়েছেন অপূর্ব মেহতা ও সোমেন মিশ্র। রোমাঞ্চ ভরা ‘ফ্যামিলি ড্রামা’-র পরিচালনার দায়িত্বে রয়েছেন করিশ্মা কোহালি ও বিজয় নম্বিয়ার। মাধুরী ছা়ড়াও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মানব কল, সঞ্জয় কপূর, সুহাসিনী মুলে প্রমুখ।

গত বুধবার মাধুরী টুইটারে একটি ছবি পোস্ট করে দৃষ্টি আকর্ষণ করেছেন নেটাগরিকদের। লাল পোশাক পরে পোজ দিচ্ছেন তিনি। যেন ক্যামেরা রয়েছে কোথাও। কিন্তু ছবিতে তা দৃশ্যমান নয়। তাঁকে ঘিরে দাঁড়িয়ে বহু মানুষ। এটা স্পষ্ট যে জনতার মধ্যে উত্তেজনা তৈরি হয়েছে। তিনি মাধুরী নন। তিনিই অনামিকা। ক্যাপশনে সে কথা বুঝিয়ে দিলেন উৎসুকদের।

নির্মাতাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মাধুরী লিখলেন, ‘নেটফ্লিক্স অরিজিনাল সিরিজ ফাইন্ডিং অনামিকা-তে কাজ করতে চলেছি। আপনাদের সঙ্গে সেই সুখবর ভাগ করে নিতে রোমাঞ্চ হচ্ছে। যদি আনন্দে নেচেও ফেলি, তা হলে কিছু মনে করবেন না’।

ঢাকাটাইমস/০৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :