ফের একসঙ্গে শাহরুখ-আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০২১, ১৪:৩১

আবারও একসঙ্গে কাজ করতে চলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান ও এই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। তবে কোনো সিনেমার জন্য জুটি বাঁধছেন না তারা। বরং শাহরুখের মালিকানাধীন প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের সঙ্গে একটি সিনেমা প্রযোজনা করছে আলিয়ার মালিকানাধীন ‘ইটার্নাল সানসাইন প্রোডাকশন’। সিনেমাটির নাম ‘ডার্লিংস’।

মহেশ ভাট-কন্যা আলিয়া তার প্রযোজনা সংস্থা ‘ইটার্নাল সানসাইন প্রোডাকশন’ চালু করেন গত বছরের মার্চে। সেই সংস্থা থেকেই শাহরুখ খানের সঙ্গে ‘ডার্লিংস’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করতে চলেছেন। পাশাপাশি সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয়ও করবেন আলিয়া। আরেকটি মুখ্য চরিত্রে তার মায়ের চরিত্রে অভিনয় করবেন শেফালি শাহ। অর্থাৎ, এক মা ও মেয়ের গল্প নিয়ে নির্মিত হবে ‘ডার্লিংস’।

সিনেমাটি পরিচালনা করবেন নবাগতা পরিচালক জসমিত কে রেন। এর কাহিনি মূলত ডার্ক কমেডি ঘরানার। শুটিং হবে মুম্বাইয়ে। রক্ষণশীল নিম্ন মধ্যবিত্ত পরিবারের পটভূমিতে দাঁড়িয়ে এক মা ও তার মেয়ের জীবন সংগ্রাম, শহরের বুকে নিজেদের স্থান পাওয়ার লড়াই দেখানো হবে সিনেমাজুড়ে। নানা অদ্ভুত, না চাওয়া পরিস্থিতির সম্মুখীন হয়ে কীভাবে বেঁচে থাকার সাহস ও বেঁচে থাকায় ভালোবাসা পাওয়া যায়, তাই খুঁজবে ‘ডার্লিংস’।

আলিয়া ভাট সিনেমাটির প্রযোজনা নিয়ে নিজের অভিজ্ঞতা ব্যক্ত করে বলেছেন, ‘এই সিনেমা আমার কাছে খুব স্পেশাল। ‘ইটার্নাল সানসাইন প্রোডাকশন’-এর ব্যানারে আমার প্রথম সিনেমা। তাও আমার প্রিয় শাহরুখ খানের রেড চিলিজের সহযোগিতায়।’ সম্প্রতি শাহরুখ খান টুইটারে এ সিনেমার ঘোষণা দেন। পাশাপাশি পোস্ট করেন একটি ভিডিও। সেই ভিডিওর বক্তব্য শুরু হয়েছে এভাবে, ‘নারীদের অসম্মান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর।’

এর আগে শাহরুখ খান ও আলিয়া ভাট জুটি বেঁধে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। নাম ‘ডিয়ার জিন্দেগি’। সিনেমাটি পরিচালনা করেছিলেন গৌরী সিন্দে। যৌথভাবে সে সিনেমার প্রযোজনায় ছিলেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান ও করণ জোহর। ২০১৬ সালের ২৫ নভেম্বর মুক্তি পেয়েছিল ‘ডিয়ার জিন্দেগি’। এটি ছিল শাহরুখ-আলিয়া জুটির প্রথম সিনেমা। এবার তারা একসঙ্গে প্রযোজনায়।

ঢাকাটাইমস/০৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :