মনের মতো ছেলে পেলে যেকোনো সময় বিয়ে: মুনমুন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০২১, ১৫:৪২

আবারও বিয়ে করার ঘোষণা দিলেন বাংলা চলচ্চিত্রের অন্ধকার যুগের অন্যতম নায়িকা মুনমুন। এর আগে তিনি দুটি বিয়ে করেছেন। টেকেনি একটি সংসারও। এবার তৃতীয় বিয়েটা সেরে ফেলতে চান নায়িকা। তার মতে, জীবনে কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এসব কথা বলেন মুনমুন। অভিনেত্রী জানান, বিয়ের পরিকল্পনা আছে। মনের মতো গোছানো ছেলে পেলে এ বছর বা আগামী বছরের যেকোনো সময়ে বিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চান তিনি। যদিও গোছানো ছেলে বলতে কেমন ছেলে, সে সম্পর্কে কিছু জানাননি নায়িকা।

চিত্রনায়িকা মুনমুন প্রথম বিয়েটা করেছিলেন ২০০৩ সালে লন্ডনপ্রবাসী সিলেটের এক ব্যবসায়ীকে। বিয়ের পর স্বামীর সঙ্গে তিনিও যুক্তরাজ্যে চলে গিয়েছিলেন। কিন্তু ফেরত আসতে হয় তিন বছর বাদেই। ২০০৬ সালে প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ মুনমুনের। ওই সংসারে নায়িকা যশ নামে এক ছেলে সন্তান রয়েছে।

প্রথম সংসার ভাঙার চার বছর পর ২০১০ সালে রোবেন নামে এক শৌখিন মডেলকে বিয়ে করেন মুনমুন। ওই মডেল যাত্রাপালা ও বিভিন্ন শোয়ে মুনমুনের সঙ্গে নাচতেন। একসেঙ্গ কাজ করতে গিয়েই বয়সে ছোট রোবেনের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলেন নায়িকা। পরবর্তীতে তাকে বিয়ে করে সংসারীও হন। সেই সংসারও ভেঙেছে ২০১৯ সালে।

১৯৯৮ সালে খ্যাতিমান পরিচালক এহতেশামের ‘মৌমাছি’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক করেন মুনমুন। ১৯৯৭ সালে তিনি এসেছিলেন এই পরিচালকের সহকারী হিসেবে কাজ করতে। কিন্তু মুনমুনের অভিনয় দক্ষতা দেখে এহতেশাম তাকে নায়িকা হওয়ার প্রস্তাব দেন। সেই থেকে শুরু। দীর্ঘ ক্যারিয়ারে তিনি ৮৫টির মতো ছবিতে অভিনয় করেছেন।

তবে ২০০০ থেকে ২০০৩ সাল পর্যন্ত চলচ্চিত্রে নগ্নতা ও অশ্লীলতার জন্য বেশ সমালোচিত হন মুনমুন। সরকার এই অশ্লীলতার বিপক্ষে পদক্ষেপ নিলে তার চলচ্চিত্রে উপস্থিতি কমে যায়। সর্বশেষ ২০১৭ সালে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ ছবিতে খলচরিত্রে দেখা যায় মুনমুনকে। বর্তমানে বিভিন্ন জায়গায় যাত্রা ও স্টেজ শো করাই তার কাজ।

ঢাকাটাইমস/০৭মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :