এবার ইংল্যান্ডের কাছে হারল বাংলাদেশ লেজেন্ডস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২১, ০৯:৩৩

স্বাগতিক ভারতের কাছে হারের পর এবার ইংল্যান্ডের কাছে হারল মোহাম্মদ রফিকের নেতৃত্বাধীন বাংলাদেশ লেজেন্ডস। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে গতকাল (রবিবার) ইংল্যান্ড লেজেন্ডসের কাছে ৭ উইকেটে হারে বাংলাদেশ লেজেন্ডস।

এদিন বাংলাদেশের দেয়া ১১৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় পায় ইংল্যান্ড। ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেন ওপেনিংয়ে নেমে ১৭ বলে ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪২ রান করে আউট হন।

১৬ বলে ২৭ রান করেন আরেক ওপেনার ফিল মাস্টার্ড। ৩২ রান করে অপরাজিত থাকেন ড্যারেন ম্যাডি। বাংলাদেশের বোলারদের মধ্যে মোহাম্মদ রফিক ২টি ও আলমগীর কবির ১টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১১৩ রান করে বাংলাদেশ লেজেন্ডস। দলের পক্ষে সর্বোচ্চ ৩১ রান করেন খালেদ মাসুদ পাইলট। ২৬ বলে ৩০ করে অপরাজিত থাকেন মুশফিকুর রহমান।

ইংল্যান্ডের বোলারদের মধ্যে ক্রিস ট্রেমলেট ২টি, মন্টি প্যানেসার ১টি, রায়ান সাইডবটম ১টি ও ক্রিস স্কফিল্ড ১টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন কেভিন পিটারসেন।

বাংলাদেশ ব্যাটিংয়ে নেমে দলীয় ২০ রানে ওপেনার নাজিমউদ্দিনকে (১২ রান) হারায়। দলীয় ২২ রানে ফেরেন অপর ওপেনার জাভেদ ওমর (৫ রান)। সপ্তম ওভারে দলীয় ৩৭ রানে আউট হন হান্নান সরকার। এরপর দলীয় ৪৫ রানে নাফিস ইকবাল (৮ রান) ও ৫৫ রানে রাজিন সালেহ (৫ রান) ফিরলে শেষ দিকে খালেদ মাসুদ এবং মুশফিকুর রহমানের দৃঢ়তায় মোটামুটি স্কোর সংগ্রহ করে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/৮ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :