গ্রুপ এম-এর নারী দিবস উদযাপন

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ০৮ মার্চ ২০২১, ২১:১৭ | প্রকাশিত : ০৮ মার্চ ২০২১, ২০:৩১

নারী— শক্তি আর সাহসের এক অসাধারণ প্রতিমূর্তি। ঘর থেকে কর্মক্ষেত্র সব জায়গায়ই ভারসাম্য বজায় রেখে চলতে হয় নারীকে। কর্মক্ষেত্রে নারীর অবদানের প্রতি সম্মান জানাতে, গ্রুপ এম উদযাপন করেছে আন্তর্জাতিক নারী দিবস। এই বছর নারী দিবসের থিম ছিল ‘চুজ টু চ্যালেঞ্জ’। একজন নারীকে প্রতিনিয়ত মুখোমুখি হতে হয় নতুন নতুন সব চ্যালেঞ্জের, যা তারা মোকাবেলা করেন সাহসিকতার সাথে, নির্ভীকভাবে।

‘বিজ্ঞাপন সংস্থায় নারীর অবদান’ শীর্ষক আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। সেখানে উপস্থিত ছিলেন এশিয়াটিক থ্রি সিক্সটি’র কো-চেয়ারপারসন সারা যাকের আর ডিরেক্টর সিক্সটি শ্রিয়া সর্বজয়া; গ্রুপ এম-এর ম্যানেজিং ডিরেক্টর মোরশেদ আলম এবং মাইন্ডশেয়ার বাংলাদেশ-এর একজিকিউটিভ ডিরেক্টর তাসনুভা আহমেদ টিনাসহ পুরো গ্রুপ এম টিম। টিম মেম্বারদের সঙ্গে বোর্ড অব ডিরেক্টরদের সরাসরি বেশ কিছু বিষয়ে আলোচনা হয়।

এশিয়াটিক থ্রি সিক্সটি-এর কো-চেয়ারপারসন সারা যাকের আলোচনায় একমত হন, এবং সঙ্গে আরো যোগ করেন— “নারীরা প্রতিদিন অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হন, পুরো দলের সমর্থন নিয়ে এসব বাধা অতিক্রম করা তাদের জন্য আরো সহজ হবে। নারীরা কেবল কর্মক্ষেত্রে নয় বিশ্বজুড়ে ক্ষমতায়ন ও উচ্চাশার চিহ্ন হিসেবে তাদের অবস্থানকে দৃঢ় করে চলেছেন, যা অত্যন্ত প্রশংসনীয়।”

গ্রুপ এম-এর ম্যানেজিং ডিরেক্টর মোরশেদ আলম বলেন— “অফিসের পুরুষ মেম্বাররাও তাদের নিজ নিজ পরিবারে যথেষ্ট অবদান রাখতে পারেন। বাড়িতে যে-কোনো জরুরি অবস্থায়, নারীকে বাসায় থেকে একা পুরো পরিস্থিতি মোকাবেলার দায়িত্ব না দিয়ে, নিজেরাও সহায়তা করতে পারেন।”

এশিয়াটিক থ্রি সিক্সটি-এর ডিরেক্টর শ্রিয়া সর্বজয়া বলেন, “আমাদের টিমে পুরুষদের জন্য পিতৃতান্ত্রিক ছুটিও একটি অপশন হতে পারে, যাতে তারা সন্তান জন্মের পরের সময়টাতে বাড়িতে থেকে স্ত্রী-কে সহায়তা করতে পারেন।”

আলোচনা শেষে উৎফুল্লতার সাথে একটি সুন্দর কেক কাটা হয়। এই বছরের থিমটি নিয়ে সুন্দর ফটো সেশনের পরে, দুপুরের খাবার পরিবেশন করা হয়।

এমন অসাধারণ একটি অনুষ্ঠানের আয়োজন করার জন্য টিম মেম্বাররা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/৮মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :