ওসির সঙ্গে আসামিদের আনন্দ উদযাপন! বিভাগীয় শাস্তির সুপারিশ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০২১, ২২:১১

পটুয়াখালীর বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান দ্রুত বিচার আইনসহ একাধিক মামলার আসামিদের সঙ্গে সেলফি ও ছবি তোলার ঘটনায় বিভাগীয় শাস্তির সুপারিশ করেছে তদন্ত কমিটি।

ওসির সঙ্গে আসামির সেলফি এ সন্ক্রান্ত একটি প্রতিবেদন গত ৮ মার্চ সোমবার ঢাকাটাইমস অনলাইনে প্রকাশ পায়। এরপর পটুয়াখালীর পুলিশ সুপার শহীদুল্লাহ ৯ মার্চ মঙ্গলবার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মুকিত হাসান খানকে প্রধান করে গঠিত এক সদস্যের তদন্ত কমিটি গঠন করেন। ওই কমিটিকে ২৪ ঘণ্টার মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দিলে বুধবার এ তদন্ত প্রতিবেদন জমা দেন। তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় ওসি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে বিভাগীয় শাস্তির সুপারিশ করা হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, এখন ঊর্ধ্বতন কর্তপক্ষ তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করবেন।

উল্লেখ্য, রবিবার ৭ মার্চ বিকালে বাউফল থানা চত্বরে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশপ্রাপ্তিতে সারাদেশের ন্যায় বাউফল থানা পুলিশের ‘আনন্দ উদযাপন’ নামে একটি অনুষ্ঠান হয়। ওই আনন্দ উদযাপনের ওই অনুষ্ঠানে দ্রুত বিচার আইনের মামলার আসামিদের সাথে সেলফি তোলেন বাউফল থানার ওসি। ওই ছবি আসামিরা ফেইসবুকে পোস্ট করলে উপজেলাজুড়ে শুরু হয় তোলপাড়।

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকার (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আনন্দ উদযাপন অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত হয়েছিলেন। অনেকেই আমার সঙ্গে ছবি ও সেলফি তুলেছেন। তাদের মধ্যে কে আসামি, আর কে আসামি না- তা আমি চিনতে পারিনি।

(ঢাকাটাইমস/১০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :