আনোয়ারায় চাঞ্চল্যকর রুপন হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২১, ২২:২০

চট্টগ্রাম আনোয়ারা উপজেলায় চাঞ্চল্যকর রুপন আচার্য্য হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি রুবেল জলদাশকে(৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার রুবেল জলদাশ উপজেলার চাতরী ইউনিয়নের কৈনপুরা গ্রামের মৃত বাবুল জলদাশের ছেলে।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন লালখান বাজারস্থ সরকারী অফিসার্স কলোনির জামে মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ সহকারি মিডিয়া পরিচালক নুরুল আবসার জানান, এই হত্যাকাণ্ডের

ছায়াতদন্তের এক পর্যায় র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে উক্ত মামলার এজহারভুক্ত প্রধান আসামিকে খুলশী থানাধীন লালখান বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে। প্রাথমিকভাবে উপস্থিত সাক্ষীদের সামনে আসামি র‌্যাবের কাছে উক্ত হত্যা মামলায় তার সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন। তিনি গ্রেপ্তার এড়ানোর উদ্দেশ্যে আনোয়ারা থানা এলাকা থেকে চট্টগ্রাম শহরে গা ঢাকা দিয়েছিল।

পরে তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য নগরীর খুলশী থানায় হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, চলতি মাসের ৭ এপ্রিল ভোরে উপজেলার চাতরী ইউনিয়নের কৈনপুরা জেলে পাড়া এলাকায় রূপন আচার্য্যের সঙ্গে রুবেল দাশের পাওনা টাকা নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে রুবেলের লোহার চেইনের আঘাতে গুরুতর আহত হয় রুপন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক তাকে চমেক হাসপাতালে পাঠায়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে রুপনের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত রূপন আচার্য্যের স্ত্রী সুভ্রা আচার্য্য বাদী হয়ে রুবেল জলদাশকে(৩৫) এজহারভুক্ত করে এবং অজ্ঞাতনামা আরো দুজনের বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি হত্যা মামলা করেন।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :