প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মডেল মসজিদে অভিভূত ডিসি

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ জুন ২০২১, ১৩:৪৩ | প্রকাশিত : ১১ জুন ২০২১, ১৩:০৯

মডেল মসজিদ উদ্বোধন করতে গিয়ে অভিভূত হয়ে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক কে.এম কামরুজ্জামান সেলিম।

ড. কে. এম কামরুজ্জামান সেলিম তার ‘ডিসি ঠাকুরগাঁও’ নামে ফেসবুক অ্যাকাউন্ট থেকে জানান, ‘১০ জুন মাননীয় প্রধানমন্ত্রী গোটা বাংলাদেশে ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করেন। আরো ৫১০টি মডেল মসজিদের নির্মাণ কাজ চলমান আছে। ৫০টির মধ্যে আমাদের হরিপুর উপজেলা মসজিদটিও উদ্বোধন হল। সে উপলক্ষে আজ হরিপুর যাওয়া।

মসজিদের জন্য খাস জমি চিহ্নিতকরণ এবং মসজিদ নির্মাণকালে বেশ কয়েকবার জায়গাটায় গিয়েছি মসজিদের জন্য জায়গা উপযুক্ত কিনা সেটা দেখতে এবং নির্মাণ কাজ দেখতে। সম্পূর্ণ নির্মাণ হওয়ার পর আজ প্রথম মসজিদটি দেখলাম। সত্যিই আমি অভিভূত। ৯০০ মুসল্লি একসঙ্গে নামাজের ব্যবস্থাসহ এত সুন্দর স্থাপত্য নকশায় হরিপুরের মতো এতো রিমোট একটা উপজেলায় এ ধরনের মসজিদ হবে তা কেউ কখনও কল্পনা করেছে বলে মনে হয়না। আমার কাছে মনে হয়েছে আমি তুরস্কের কোনো মসজিদ দেখছি। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী। বিদেশ থেকে সাহায্য না নিয়ে সম্পূর্ণ নিজস্ব তহবিলে এ ধরনের সুন্দর প্রকল্প বাস্তবায়নের জন্য।

নিজের কাছেও বেশ ভালো লাগছে মসজিদ নির্মাণের বিভিন্নভাবে কাজটির সঙ্গে সংযুক্ত থাকতে পেরে।’

(ঢাকাটাইমস/১১জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :