দিনমজুরদের থেকে টাকা আদায়, মির্জাপুরে দুই ভুয়া পুলিশ আটক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০২১, ২০:০১

পুলিশ পরিচয়ে দিন মজুরদের থেকে টাকা আদায়ের অভিযোগে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামাড়পাড়া ও চাঁনপুর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভাওড়া ইউনিয়নের কামাড়পাড়া গ্রামের মনসুর আলীর ছেলে সুজন মিয়া (৩০) ও চাঁনপুর গ্রামের বদর উদ্দিনের ছেলে রাফি মিয়া (২৭)।

তারা নিজেদের পুলিশ অফিসার ও কনস্টেবল পরিচয় দিয়ে একই ইউনিয়নের মারিশানপাড়া গ্রামের কদ্দুস মিয়ার বাড়ির দিনমজুরের কাছ থেকে টাকা আদায় করেন বলে অভিযোগ ওঠে। খবর পেয়ে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. ফয়েজ শনিবার সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসেন।

স্থানীয় লোকজন অভিযোগ করেন, আটককৃতরা গত ২৬ মে রাতে মারিশনপাড়া গ্রামের মো. কদ্দুছ মিয়ার বাড়ির ধানকাটা এক শ্রমিককে পুলিশ পরিচয় দিয়ে ধরে নিয়ে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। পরে ৩ হাজার টাকা দিয়ে তিনি ছাড়া পেয়ে বাড়ি ফিরে আসেন। ফিরে এসে বাড়ির মালিকসহ লোকজনকে ঘটনানাটি জানান। এলাকার লোকজন খবর নিয়ে জানতে পারেন, কামারপাড়া গ্রামের মনসুর আলীর ছেলে সুজন নিজেকে এসআই, চাঁনপুর গ্রামের বদর উদ্দিনের ছেলে রাফি ও রকিব দেওয়ানের ছেলে লোকমান দেওয়ান নিজেদের কনস্টটেবল পরিচয় দিয়ে মাঝে মধ্যেই দিন মজুরদের টাকা হাতিয়ে নেন।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. ফয়েজ বলেন, কেউ অভিযোগ করেননি। লোকমুখে জেনে তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

ঢাকাটাইমস/১২জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :