গ্রাহকদের টেলিমেডিসিন সেবায় ‘ড. গার্ডিয়ান’

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৫ জুন ২০২১, ১৮:২৪

গার্ডিয়ান লাইফ তার কাস্টমারদের জন্য অভিনব সব সেবা দিতে সদা সচেষ্ট। আর তাই এই করোনার প্রাদুর্ভাবেও গার্ডিয়ান লাইফ গ্রাহকদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে নানা ধরণের উদ্যোগ নিয়ে চলেছে। আর তারই ধারাবাহিকতায় সম্প্রতি গার্ডিয়ান লাইফ তাদের সকল গ্রাহকদের জন্য ‘ড. গার্ডিয়ান’ নামে একটি টেলিমেডিসিন সেবা চালু করেছে।

একটি স্বতন্ত্র নম্বরে কল করে আড়াই হাজার চিকিৎসকের কাছ থেকে স্বাস্থ্য সংক্রান্ত পরামর্শ এবং বিনামূল্যে যেকোনো প্রাথমিক চিকিৎসা নিশ্চিত করাই এই উদ্যোগের মূল লক্ষ্য। http://ocs.myguardianbd.com/customer/telemedicine/login এই লিঙ্কের মাধ্যমে রেজিস্ট্রেশন করে গ্রাহকরা ঘরে বসেই যেকোনো দিন সকাল ৮টা থেকে রাত ১০ টা পর্যন্ত প্রয়োজনীয় চিকিৎসা সেবা নিতে পারবেন। রেজিস্ট্রেশনের জন্য কিছু পলিসি সংক্রান্ত তথ্য দেওর সঙ্গে সঙ্গেই গ্রাহকরা একটি কনফারমেশন এসএমএস ও স্বতন্ত্র নম্বর পেয়ে যাবেন। বিভিন্ন স্বাস্থ্য সেবা ও পরামর্শের পাশাপাশি ‘ড. গার্ডিয়ান’ এর মাধ্যমে গ্রাহকরা বাসা থেকেই করোনার নমুনা সংগ্রহ ও পরীক্ষা করাতে পারবেন, যা শুধুমাত্র ঢাকা শহরের মধ্যেই প্রযোজ্য।

‘ড. গার্ডিয়ান’ গার্ডিয়ান লাইফ এবং হেলথ কেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড (ডাক্তারভাই) এর একটি যৌথ উদ্যোগ। এক্ষেত্রে গ্রাহকদের চিকিৎসকের পরামর্শ ও উন্নতমানের ডিজিটাল স্বাস্থ্যসেবা দেবে ‘ডাক্তারভাই’।

(ঢাকাটাইমস/১৫জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :