খাগড়াছড়িতে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২১, ২০:৩৩

খাগড়াছড়ির গুইমারাতে স্বামী বিদেশ চলে যাওয়ায় অভিমান করে জান্নাতুল ফেরদৌস (২৩) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পূর্ব হাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গুইমারা উপজেলার পূর্ব হাজীপাড়ার বাসিন্দা আলী হায়দারের স্ত্রী জান্নাতুল ফেরদৌস বিষপান করে ছটপট করছিল দেখে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের শ^শুরবাড়ির সদস্যরা জানান, আলী হায়দার গত কিছুদিন পূর্বে বিদেশ থেকে ছুটিতে দেশে আসেন। এরপর লকডাউনের কারণে বিমান চলাচল বন্ধ থাকায় তিনি আর কর্মস্থলে ফিরতে পারেননি। সম্প্রতি বিমান চলাচল শুরু হওয়ার ঘোষণায় চাকরি রক্ষার্থে গত তিনদিন আগে তিনি বিদেশ যেতে টিকেট নিশ্চিত করেন।

এদিকে স্বামীকে আরো কিছুদিন দেশে থাকতে চাপ প্রয়োগ করেন স্ত্রী জান্নাতুল ফেরদৌস। কিন্তু কর্ম রক্ষার্থে ১০ আগস্ট বিকাল ৪টার বিমানে আলী হায়দার দেশত্যাগ করেন। স্বামী বিদেশ চলে যাচ্ছে শুনে স্ত্রী জান্নাতুল ফেরদৌস তার বাবার বাড়ি মাটিরাঙ্গা থেকে শ^শুরবাড়ি গুইমারাতে আসেন এবং বিকাল ৪টায় স্বামী বিমানে অরোহন করেছেন নিশ্চিত হয়ে অভিমানে বিষপানে আত্মহত্যা করেন।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা করা হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :