এনসিসি ব্যাংক-ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির রেমিটেন্স কার্যক্রমের যুগ পূর্তি

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪০

এনসিসি ব্যাংক লিমিটেড এবং ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি এসআরএলের (ইটালি) যৌথ রেমিটেন্স কার্যক্রমের এক যুগ পূর্তি উদযাপিত হয়েছে। ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির (ইটালী) ঢাকাস্থ প্রধান কার্যালয়ে সম্প্রতি এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি (ইটালী) এর চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস ফরাজী প্রবাসী রেমিটেন্স বিতরণে বিশেষ অবদান রাখায় এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদকে সম্মাননা স্মারক দেয়া হয়।

অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির, এসইভিপি ও হেড অব অপারেশন্স সৈয়দ তোফায়েল আলী, এসভিপি এবং রেমিটেন্স ও এনআরবি সার্ভিস বিভাগের প্রধান মো. মাহফুজুর রহমান এবং এসভিপি ও হেড অব ট্রেজারি (ফ্রন্ট অফিস) মোহাম্মদ শরীফুল ইসলামসহ ঊর্ধ্বতন নির্বাহীরা এবং ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির (ইটালি) ভাইস-চেয়ারম্যান জাহাঙ্গীর ফরাজী, পরিচালকরা ইকরাম ফরাজী, কুদ্দুস ফরাজী, আবদুল ওয়াহাব ফকির ও ডা. আনোয়ার ফরাজী এবং ব্যবস্থাপনা পরিচালক কাজী আবদুল্লাহ আল মাসুমসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।

ইউরোপে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের কষ্টার্জিত বৈদেশিক মুদ্রা নিরাপদ, দ্রুততম ও সহজতম উপায়ে দেশে বসবাসরত আত্মীয়স্বজনের নিকট পৌঁছানোর লক্ষ্যে এনসিসি ব্যাংক এবং ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি (ইটালি) যৌথভাবে দীর্ঘ ১২ বছর যাবৎ কাজ করে আসছে।

ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির মাধ্যমে ইউরোপের সব দেশ থেকে সংগৃহীত রেমিটেন্সের অর্থ এনসিসি ব্যাংকের নিজস্ব ১২৩টি শাখা এবং ছয়টি উপ-শাখার পাশাপাশি এর সহযোগী এনজিও ও সাব-এজেন্টের শাখা থেকে দিয়ে আসছে।–বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :