নতুন দুই মডেলের ফোন আনল রিয়েলমি

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩

নতুন দুই স্মার্টফোন আনল রিয়েলমি। মডেল রিয়েলমি নারজো ৫০এ এবং নারজো ৫০আই। উভয় ফোনে রয়েছে শক্তিশালী ব্যাটারি।

রিয়েলমি নারজো ৫০ এ মডেলটি ৪/৬৪ এবং ৪/১২৮ জিবি ভার্সনে পাওয়া যাচ্ছে। অক্সিজেন ব্লু ও অক্সিজেন গ্রিন রঙে পাওয়া যাবে এই ফোন।

অন্য দিকে রিয়েল মি নারজো ৫০ আই মডেলটি ২/৩২ এবং ৪/৬৪ ভার্সনে পাওয়া যাচ্ছে। মিন্ট গ্রিন ও কার্বন ব্ল্যাক রঙে পাওয়া যাবে এই ফোন।

এর মধ্যে নারজো ৫০ এ মডেলটি মিড রেঞ্চের ফোন। এন্ট্রি লেভেলের মডেল নারজো ৫০ আই।

নারজো ৫০ এ মডেলের ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর দেয়া হয়েছে। ফোন চলবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে। নতুন জেনারেশন ফোনের মতো এতে দেওয়া হয়েছে ওয়াটার ড্রপ স্টাইল নচ। ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে ফোনে।

নতুন মডেলের এই ফোনে দেওয়া হয়েছে তিনটি রেয়ার ক্যামেরা।যার মধ্যে প্রাইমারি সেন্সর রয়েছে ৫০ মেগাপিক্সেলের। সেকেন্ডারি সেন্সর হিসেবে রয়েছে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। সঙ্গে থাকছে ৮ মেগার সেলফি ক্যামেরা। এই নতুন মডেলেই রয়েছে ৬০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি। কোম্পানি এতে দিয়েছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

এছাড়াও নারজো ৫০ আই মডেলে থাকছে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে। এই ফোনে ইউনিসক ৯৮৬৩ প্রসেসর ব্যবহার করেছে রিয়েলমি। ডিভাইসটিতে ৮ মেগাপিক্সেলের আর্টিফিশিয়াল ইনটেলিজেন্স যুক্ত ক্যামেরা ছাড়াও ৫ মেগা পিক্সেলের সেলফি শ্যুটার দিয়েছে রিয়েলমি। ফোনে ৫০০০এমএএইচের ব্যাটারি দিয়েছে কোম্পানি।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :