পাওয়ার প্লেতেই চাপে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২১, ১৬:৩৩

আবুধাবিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে দিনের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে দাঁড়াতেই পারছে না বাংলাদেশ। দুই টারগার ওপেনার লিটন কুমার দাস এবং নাঈম শেখের আউটের পর এবার সাজঘরে ফিরলেন সাকিব আল হাসান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ৩০ রান।

ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে প্রথম দুই ওভার ভালো-ভাবেই খেলেন নাঈম-লিটন। কিন্তু তৃতীয় ওভারের দ্বিতীয় বলে লিটন এবং তৃতীয় বলে ক্যাচ তুলে দেন নাঈম শেখ। আউট হওয়ার আগে ৯ রান করেন লিটন। আর নাঈমের সংগ্রহ ৫।

এদিকে তৃতীয় উইকেটে ব্যাট করতে আসা সাকিব আল হাসানও ব্যাট হাতে সুবিধা করতে পারলেন না। ক্রিসে ওকসের করা পাওয়ার প্লের শেষ ওভারে আদিল রশিদের হাতে ক্যাচ তুলে নিয়ে সাজঘরে ফেরেন সাকিব। ব্যক্তিগত খাতায় যোগ করতে পেরেছেন মাত্র ৪ রান।

এখন ১১ রানে মুশফিক এবং ১ রানে রিয়াদ অপরাজিত রয়েছেন।

বাংলাদেশের একাদশ:

মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, নুরুল হাসান (উইকেট কিপার), আফিফ হোসেন, মেহেদি হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

ইংল্যান্ডের একাদশ:

ইয়ন মরগান (অধিনায়ক), জেসন রয়, জশ বাটলার, ডেভিড মালান, জনি বেয়ারস্টো, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ, টাইমাল মিলস।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :