নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় প্রাণ গেল তিনজনের

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ নভেম্বর ২০২১, ১০:৪৫ | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২১, ০৯:১৮
ছবি সংগৃহীত

নরসিংদী সদরের আলোকবালি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়েছে দুই পক্ষ। সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত এবং কয়েকজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাতটার দিকে আলোকবালি ইউনিয়নে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন আমির হোসেন, আশরাফুল হক এবং খুশি বেগম। তারা আওয়ামী লীগের প্রার্থী দেলোয়ার হোসেন দীপুর অনুসারী বলে জানা গেছে।

সংঘর্ষে তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়েছে। আহতদের নরসিংদী সদর হাসপাতাল ও ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

জানা যায়, ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পান দেলোয়ার হোসেন দীপু। দলীয় প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে নামেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদউল্লাহ। দলীয় চাপে ২৬ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহার করেন আসাদ।

আসাদুল্লাহর মনোনয়ন প্রত্যাহারের পর দীপুর সমর্থকরা সেদিন দুপুরে আনন্দ মিছিল বের করলে আসাদউল্লাহর সমর্থকদের সঙ্গে তর্কাতর্কি হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে ও গুলি ছোড়ে। এতে উভয়পক্ষের পাঁচজন গুলিবিদ্ধ হন।

ওই ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে নৌকার প্রার্থী দীপুর সমর্থকদের বাড়িতে হামলা করতে আসে আসাদউল্লাহর সমর্থকরা। এ সময় দীপুর সমর্থকদের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এতে গুলিতে দীপুর পক্ষের তিনজন নিহত হন। আহত হন বেশ কয়েকজন। তাদের নরসিংদী সদর হাসপাতাল ও ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

সংঘর্ষের পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। নতুন করে যেন সংঘর্ষ না হয় সেজন্য ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকাটাইমস/৪নভেম্বর/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :