ফের কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২২, ১৯:১৪

কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবারও অধিনায়ক হিসাবে বেছে নিল ইমরুল কায়েসকে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে খরবটি নিশ্চিত করেছে ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষ। এবার আগে থেকেই দেশি কোনো ক্রিকেটারকে অধিনায়ক করার ঘোষণা করে রেখেছিল ফ্রাঞ্চইজিটি। সেই ঘোষণা মোতাবেক কায়েসকে অধিনায়কের দায়িত্ব দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

২০১৯ সালে সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) সপ্তম আসরে চ্যাম্পিয়ন দল ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চ্যাম্পিয়ন দলের অধিনায়ক ছিলেন বাংলাদেশ দলের সাবেক ওপেনার কায়েস।

বিপিএলের সপ্তম আসরের প্রথম থেকে অধিনায়কের দায়িত্বে ছিলেন না এই বাহাতি ওপেনার। শুরু থেকে অধিনায়কের দায়িত্ব পালন করছিলেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ।

টুর্নামেন্ট চলার মাঝামাঝি সময়ে স্মিথ ইজুরিতে পড়েন। সেই কারণে দেশে ফিরে যান তিনি। পরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স কায়েসকে গুরু দায়িত্ব দেয়। যেখানে ছিল তামিম ইকবালে মতো ক্রিকেটার। কায়েসের নেতৃত্বে সব গুলো ম্যাচ খেলেছিলেন তামিম ইকবালের মতো বড় তারকা।

এবার পঞ্চপান্ডবের কেউ খেলছেন না কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। পঞ্চপান্ডবের কেউ না থাকলেও আছে ভালো বিদেশি ক্রিকেটার। ফাফ ডু প্লেসিস, সুনিল নারির এবং মইন আলিদের মতো বড় বড় তারকা।

উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসরের পর্দা উঠবে আগামী ২১ জানুয়ারি। উদ্বোধনী ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পরের দিন অর্থাৎ আগামী ২২ জানুয়ারি নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিোন্স মুখোমুখি হবে সিলেট সানরাইজার্সের বিপক্ষে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/বিজেড/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :