সাতক্ষীরায় স্কুলছাত্রীর আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২২, ২০:০০

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের মানিকখালী গ্রামে প্রেমিকের সঙ্গে অভিমান করে এক স্কুলছাত্রী আত্নহত্যা করেছে। বৃহস্পতিবার গভীর রাতের কোন এক সময় ঘরের সিলিংফ্যানে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে মেয়েটি।

স্কুলছাত্রী মালতী বর্মন (১৬) মানিকখালি গ্রামের শ্রীবাস বর্মনের মেয়ে ও ভেটখালি এ. করিম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

স্কুলছাত্রীর মা সুচিত্রা রানী জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ির সবাই মিলে পালা গান শুনতে গিয়েছিলাম। রাত সাড়ে ১১টার দিকে বাড়িতে ফিরে দেখি মেয়ে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলছে। দরজা ভেঙে মেয়েকে নামানোর পর গ্রাম্য ডাক্তার এসে মারা গেছে বলে জানায়।

মৃত্যুর কারণ হিসেবে তিনি এ সময় অভিযোগ করে বলেন, মুন্সিগঞ্জ ইউনিয়নের কলবাড়ি এলাকার তুষার বর্মনের ছেলে হিরণ বর্মনের সঙ্গে মালতীর এক বছর ধরে সম্পর্ক ছিল। আমাদের পরিবারের পক্ষ থেকে বিষয়টি মেনে নিলেও হিরনের মা বিষয়টি মেনে নিচ্ছিল না। রাতে আমরা বাড়িতে না থাকায় মোবাইল ফোনে হিরনের সঙ্গে কথা বলার এক পর্যায়ে মালতী আত্মহত্যা করেছে। আত্মহত্যার পর মালতীর মোবাইল ফোনে রাতে হিরন ১৫৫ বার কল দিয়েছে বলে তিনি জানা সুচিত্রা রানী। ওই ছেলের কারণেই আমার মেয়ে মালতী মারা গেছে।

শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, শুক্রবার সকালে তার মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর।

(ঢাকাটাইমস/১১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :