মুক্তির আগেই ‘আরআরআর’-এর যে রেকর্ড ভাঙল ‘কেজিএফ ২’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২২, ১০:৩৬

ভারতে দক্ষিণী ভাষার ছবির দাপট অব্যাহত। বলিউডকে এখন চোখ রাঙানি দেখাচ্ছে তারা। ‘পুষ্পা: দ্য রাইজ’ এবং ‘আরআরআর’-এর পর এবার ‘কেজিএফ চ্যাপ্টার ২’। দক্ষিণ ভারতের ছবির প্রতি যেভাবে আগ্রহ বাড়ছে হিন্দি বলয়ের দর্শকদের, তাতে কপালে চিন্তার ভাঁজ হিন্দি ছবির নির্মাতাদের।

ভারতে রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’-এর ঝড় এখনও অব্যাহত। এরই মধ্যে গোটা বিশ্বে এক হাজার কোটি টাকার বেশি আয় করেছে ছবিটি। তারই মাঝেই আছড়ে পড়বে রকিং স্টার যশের ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সুনামি। কাজেই, দক্ষিণী ছবির সাঁড়াশি চাপে নাজেহাল বলিউড।

সুপারস্টার যশ অভিনীত কন্নড় ভাষার ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’ আগাম টিকিট বুকিংয়ের নিরিখে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছে এসএস রাজামৌলির ‘আরআরআর’কে। ছবির হিন্দি ভার্সনের আগাম টিকিট বিক্রি হয়েছে ১১ কোটি টাকা। এখনও ছবির মুক্তিতে তিনদিন বাকি। তার আগেই এই বিরল নজির গড়ল ‘কেজিএফ’।

এস এস রাজমৌলি পরিচালিত ‘আরআরআর’-এর আগাম বুকিংয়ের পরিমাণ ছিল মাত্র পাঁচ কোটি টাকা। সেখানে হিন্দি, কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালম- এই পাঁচটি ভাষা মিলিয়ে উত্তর ভারতে মোট ২০ কোটি টাকার আগাম টিকিট বিক্রি করেছে যশের ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। এমনটাই জানাচ্ছেন ট্রেড অ্যানালিস্টরা।

হিন্দি বলয়ে এই ছবি ঘিরে যে উন্মাদনা চোখে পড়ছে তা বিরল। টুইটে জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। মুম্বাই ও পুণেতে এই কন্নড় ছবির শো শুরু হবে শুক্রবার ভোর ৬টা থেকে। মুম্বাইয়ে ছবির একটি টিকিটের দর উঠছে ১৪৫০ থেকে ১৫০০ টাকা। অন্যদিকে দিল্লিতে টিকিট বিক্রি হয়েছে ১৮০০ থেকে ২০০০ টাকায়।

২০১৮ সালে মুক্তি পাওয়া ছবি ‘কেজিএফ: চ্যাপ্টার ১’-এর সিকুয়েল পরিচালক প্রশান্ত নীলের এই ছবি। প্রথম ছবিটি বিশ্বব্যাপী বক্স অফিসে ২৫০ কোটি টাকা আয় করেছিল। তবে গত কয়েক বছরে এই ছবি ঘিরে আগ্রহের পারদ যতটা বেড়েছে, তাতে ‘কেজিএফ: চ্যাপ্টার ১’-এর রেকর্ড ভাঙতে খুব বেশি পরিশ্রম করতে হবে না।

মাফিয়া রকির গল্প ফের একবার উঠে আসবে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এর মাধ্যমে। এবারের ছবিটিতে যশের নায়িকা আগের ছবির সেই শ্রীনিধি শেঠি। আরও আছেন প্রকাশ রাজ। এছাড়া এবার বলিউড থেকে ছবির সঙ্গে যুক্ত হয়েছেন সঞ্জয় দত্ত এবং রাবিনা ট্যান্ডনের মতো তারকা। কাজেই, এবার ‘কেজিএফ’ সুনামি দেখার অপেক্ষায় সিনেপ্রেমীরা।

(ঢাকাটাইমস/১২ এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :