হবিগঞ্জে বজ্রপাতে দুজনের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মে ২০২২, ২০:৪৯

হবিগঞ্জের আজমিরীগঞ্জে পবিত্র ঈদুল ফিতরের জন্য গোসল করতে গিয়ে বজ্রপাতে শাহজাহান মিয়া (৬৫) নামে একজন মারা গেছেন। নিহত শাহজাহান মিয়া আজমিরীগঞ্জ ১নং সদর ইউনিয়নের নোয়ানগর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শাহজাহান মিয়া মঙ্গলবার সকালে পবিত্র ঈদুল ফিতরের নামাজের জন্য বাড়ির পাশের পুকুরে গোসল করতে যান। সকালে রিমঝিম বৃষ্টির এক পর্যায়ে আকস্মিক বজ্রপাতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ তথ্য নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা সালেহা সুমি জানান, বজ্রপাতে নিহত শাহজাহান মিয়ার পরিবারকে উপজেলা প্রশাসন থেকে সরকারিভাবে সাহায্য করার প্রক্রিয়া চলছে।

একই দিনে দুপুর ১২টায় শায়েস্তাগঞ্জ উপজেলার লাদিয়া এলাকার মৃত ইলিয়াস মিয়ার ছেলে সারাজ মিয়া (৩৫) নামে এক কৃষক মারা গেছেন।

এ তথ্য নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈম। তিনি বলেন, নিহতর পরিবারকে বুধবার সরকারিভাবে সহায়তা করা হবে।

শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় দেব জানান, মঙ্গলবার (৩ মে) দুপুর ১২টায় কৃষি জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে নিহত হন সারাজ। লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :