১০ মিনিটের ব্যবধানে মহাসড়কে ঝরল ৫ প্রাণ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৪ মে ২০২২, ০০:১৯

ঢাকা টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর ফ্লাইওভারের পূর্বপাশে কাছাকাছি স্থানে দশ মিনিটের ব্যবধানে দুটি দুর্ঘটনায় নিহত হয়েছে পাঁচজন। ঈদের দিন মঙ্গলবার বিকাল চারটার দিকে সিএনজি ও বাসের পৃথক সংঘর্ষে এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাদুল্লাপুর গ্রামের মৃত আলতাব হোসেনের স্ত্রী রেণু বেগম (৫০), গাজীপুরের দক্ষিণ সালনার রমিজ উদ্দিনের ছেলে মো. হোসেন (৪৫), জামালপুরের সাথী আক্তার, দেওয়ানগঞ্জের সানন্দবাড়ী গ্রামের শরিফ হোসেন (২৮)। নিহত অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

ফায়ারসার্ভিস ও পুলিশ জানায়, সফিপুর ফ্লাইওভারের পূর্বপাশে উত্তরবঙ্গগামী এনা পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার (মাহিন্দ্রা) সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যান। আর স্থানীয়রা গুরুতর আহত বেশ কয়েকজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানোর পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেনু বেগম, মো. হোসেন, শরীফ হোসেন ও সাথী আক্তারের (২৫) মৃত্যু হয়।

অপরদিকে এই দুর্ঘটনার মাত্র ১০ মিনিট সাত কিলোমিটার দূরে তাকওয়া পরিবহনের একটি বাসের সঙ্গে ব্যাটারিচালিত রিকশার সংঘর্ষে হলে এক যাত্রী গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তবে তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে লাশ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর এবং ঘাতক বাসটি আটক করে থানায় নেওয়া হয়।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফিরোজ হোসেন বলেন, ‘এনা পরিবহন ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চারজন এবং অপর দুর্ঘটনায় আরও এক ব্যক্তির নিহত হয়েছে। তাদের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৪মে/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

এসএসসিতে যশোর বোর্ডে সেরা সাতক্ষীরা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটি

এই বিভাগের সব খবর

শিরোনাম :