এএফসি কাপ

কলকাতায় পৌঁছেছে বসুন্ধরা কিংস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২২, ১৮:২৬

এএফসি কাপের বাছাইপর্বের ম্যাচগুলোকে সামনে রেখে ইতিমধ্যেই ভারতের কলকাতায় পৌঁছেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংস। এ নিয়ে এএফসি কাপ খেলার লক্ষ্যে তৃতীয়বারের মতো দেশ ছাড়ল অস্কার ব্রুজেনের শিষ্যরা।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ সময় সকাল ১০ টা ১৫ মিনিটে বসুন্ধরা কিংসের ২৬ জন খেলোয়াড় নিয়ে কলকাতার উদ্দেশ্যে দেশ ছাড়েন অস্কার ব্রুজেন। তাদের বহনকারী বিমানটি বাংলাদেশ সময় সকাল ১২টা নাগাদ পৌঁছায়।

তবে দলের সঙ্গে ফ্লাইটে চড়েননি ধারে যোগ দেওয়া দুই বিদেশি সুদি আব্দুল্লাহ ও চিনেদু ম্যাথিউ। দুই-একদিনের মধ্যেই তারা কলকাতায় গিয়ে দলের সঙ্গে যোগ দিবে বলে ক্লাব কর্তৃপক্ষ থেকে জানা গিয়েছে।

গ্রুপ ‘ডি’তে বসুন্ধরা কিংসের সঙ্গে রয়েছে স্বাগতিক ভারতের মোহনবাগান, গোকুলাম কেরালা ও মালদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব। গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে আগামী ১৮ মে মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিপক্ষে মাঠে নামবে অস্কার ব্রুজেনের শিষ্যরা।

বিপিএলের চ্যাম্পিয়নরা দ্বিতীয় ম্যাচ ২১ মে ভারতীয় জায়ান্ট মোহনবাগানের মুখোমুখি হবে। যে দলটি বাংলাদেশের আবাহনীকে প্লেঅফে হারিয়ে গ্রুপ পর্বে উঠেছে। আর শেষ ম্যাচ গোকুলাম কেরালার বিপক্ষে ২৪ মে মাঠে নামবে বসুন্ধরা কিংস।

(ঢাকাটাইমস/১৪মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :