শ্বশুরবাড়িতে জামাইয়ের গলাকাটা লাশ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মে ২০২২, ২১:৩১ | প্রকাশিত : ১৮ মে ২০২২, ২১:২৯

শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে নীলফামারীর সৈয়দপুর উপজেলার ঢেলাপীর উত্তরা আবাসন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম আলমগীর হোসেন আংগির (২৭)। তিনি সৈয়দপুর শহরের বাংগালীপুর নিজপাড়ার তছলিম উদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আলমগীর ৭ বছর পূর্বে উত্তরা আবাসনের আতাউর রহমানের মেয়ে আতিকা বেগমকে বিয়ে করে শ্বশুরবাড়িতেই বসবাস করে আসছে। তাদের সংসারে ২টি ছেলে সন্তান আছে। সে পেশায় একজন অটো চালক। তার স্ত্রী নীলফামারী উত্তরা ইপিজেডে চাকরি করে।

বুধবার সকালে স্ত্রী আতিকা প্রতিদিনের মত ইপিজেড চলে যায়। বিকাল ৫টায় আলমগীরের ভাই উত্তরা আবাসনের বাসিন্দা আতিকুল ইসলাম ও ফরমান সংবাদ পান যে তাদের ভাইকে গলাকেটে নিজ ঘরে ফেলে রাখা হয়েছে।

এই খবর পেয়ে তারা দ্রুত আলমগীরের শ্বশুরবাড়িতে গিয়ে দেখেন যে, তাদের ভাই গলাকাটা অবস্থায় বিছানায় গোগাংছে এবং পাশে শাশুড়ি হাইজানীসহ আরো ৩-৪ জন বসে আছে। এই পরিস্থিতিতে আতাউল তার ভাইকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খাঁন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর হত্যা না আত্মহত্যা জানা যাবে।

(ঢাকাটাইমস/১৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :