প্রশাসনে ১৬ জ্যেষ্ঠ সহকারী সচিবের বদলি

জ্যেষ্ঠ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২২, ২২:০১

প্রশাসনে জ্যেষ্ঠ সহকারী সচিব পদ মর্যাদার ১৬ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম ও কে.এম আল আমীন স্বাক্ষরিত পাঁচটি পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, জাতীয় স্থানীয় সরকার ইনিস্টিটিউটের উপপরিচালক বেগম জোসেফা ইয়াসমিনকে জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সহকারী সচিব হিসেবে বদলি করা হয়েছে। আর সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক অসীমা চন্দ্র বনিককে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কে.এম আল আমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, যশোরের বাঘারপাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ.ন.ম আবুজর গিফফারিকে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে। আর দিনাজপুর চিরিরবন্দরের ইউএনও আয়েশা সিদ্দিকাকে কুড়িগ্রামে এবং কুড়িগ্রাম নাগেশ্বরী উপজেলার ইউএনও নুর আহমেদ মাছুমকে নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কে.এম আল আমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (জ্যেষ্ঠ সহকারী সচিব) (উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়নের লক্ষ্যে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলির আদেশাধীন) শাহীনা আক্তারকে মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে। আর মৌলভীবাজারের কুলাউড়ার ইউএনও এ টি এম ফরহাদ চৌধুরীকে সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক এবং ঢাকা আইএমভির উপপরিচালক মো. সামিউল হককে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কে.এম আল আমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তা জ্যেষ্ঠ সহকারী সচিব) খানজাদা শাহরিয়ার বিন মান্নানকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়নের লক্ষ্যে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। আর জ্যেষ্ঠ সহকারী সচিব (মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সংযুক্ত) মো. মিজানুর রহমানকে বরিশালে, জ্যেষ্ঠ সহকারী সচিব (কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে সংযুক্ত) রোকনুজজ্জামানকে বরিশালে, মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের ডেপুটি রেভিনিউ কালেক্টর হাসিনা মমতাজকে খুলনায়, বাংলাদেশ খাদ্য নিরাপত্তা কর্তৃপক্ষের উপপরিচালক নাহিদা সুলতানাকে সিলেটে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পারসিয়া সুলতানা প্রিয়াংকাকে সিলেটে, ঢাকার বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথিরিটির (বিআরটিএ) নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তারকে সিলেটে এবং চট্টগ্রাম বাংলাদেশ রাবার বোর্ডের উপপরিচালক ডেজী চক্রবর্তীকে ইউএনও হিসেবে পদায়নের জন্য চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/০২জুন/এএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

র‍্যাব-৩ এর নতুন অধিনায়ক ফিরোজ কবীর, বাহিনীতে ফেরত যাচ্ছেন আরিফ মহিউদ্দিন

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হলেন মোহাম্মদ ইউনুছ

মেয়াদ বাড়ল জাপানে নিযুক্ত রাষ্ট্রদূত শাহাবুদ্দিনের

পদোন্নতি পেয়ে অতিরিক্ত সচিব হলেন ১২৭ জন

অবসরে যাচ্ছেন অতিরিক্ত আইজিপি মাজহারুল ইসলাম

র‌্যাবের ১২তম মুখপাত্র হচ্ছেন কমান্ডার আরাফাত ইসলাম!

কাবাডিতে বর্ষসেরা সংগঠক অ্যাওয়ার্ড পেলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান

পল্লী উন্নয়ন ও সমবায়ের নতুন সচিব শাহানারা খাতুন

ডিএমপির ছয় এডিসি-এসিকে বদলি

জিএমপির এডিসি খায়রুল আলমের রাজশাহীতে বদলির আদেশ বহাল, ২১ এপ্রিলের মধ্যে দায়িত্ব হস্তান্তর করতে হবে

এই বিভাগের সব খবর

শিরোনাম :