নরসিংদীতে পিকআপ ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী
| আপডেট : ০৪ জুন ২০২২, ১৭:৩২ | প্রকাশিত : ০৪ জুন ২০২২, ১৬:৪১

ঢাকা-সিলেট-চট্টগ্রাম রেল সড়কের নরসিংদীর রায়পুরার উপজেলার আমিরগঞ্জ রেলস্টেশনের রেল ক্রসিংয়ে জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় একটি পিকআপভ্যানের তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন। নিহতরা হলেন, নেত্রকোনা জেলার আনিছ মিয়া (২০), শাহিন মিয়া (২৫), সুজাত হোসেন (২৩) এবং আহতরা হলো; ড্রাইভার ইকবাল হোসেন (২৪), মো: শাহজাহান মিয়া (২০) ও আ. জলিল (২০)।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে রায়পুরা উপজেলার রাধাগঞ্জ বাজার থেকে মোবাইল ফোনের সিম কোম্পানীর টাওয়ারে কাজ শেষে পিকাপে করে রায়পুরা-নরসিংদী আঞ্চলিক সড়কের পাশে হাসনাবাদ বাজার রেলক্রসিং পার হওয়ার সময় জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি পিকআপভ্যানটিকে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় পিকআপটি। এসময় পিকআপভ্যানে থাকা ৬ জনের মধ্যে ঘটনাস্থলেই ২ জন নিহত এবং হাসপাতালে আনার পর আরো একজনের মৃত্যু হয়। আহতদের অবস্থা আশংকাজনক ।

নরসিংদী রেলওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) ইমায়েদুল জাহেদী জানান, ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে আনার পরে আরো একজন মারা যায়। এ ঘটনায় পিকআপভ্যানের আরো ৩ জন গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৪জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :