দ্বিতীয় সেশনটা ভালো কাটল না বাংলাদেশের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২২, ০০:৫১

দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে নিজেদের প্রথম ইনিংসের দ্বিতীয় সেশনটা ভালো কাটল না সফররত বাংলাদেশের। এই সেশনে ৮২ রান তুলতে হারিয়েছে চারটি মূল্যবান উইকেট। চা বিরতির আগে ৬ উইকেটে ১৫৯ রান তুলেছে রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা।

এখন ৩৪ রানে লিটন কুমার দাস ও ৫ রানে মেহেদি হাসান মিরাজ অপরাজিত রয়েছেন।

শুরুতে টস জিতে বাংলাদেশকে ব্যাট করার আমন্ত্রণ জানান ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট। সমতায় ফেরার এই ম্যাচে ব্যাট হাতে শুরুটা ভালোই ছিল সফরকারীদের। কিন্তু বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি মাহমুদুল হাসান জয়। অ্যান্ডারসন ফিলিপের করা বলে বোল্ড হওয়ার আগে ১০ রান করেন জয়।

এদিকে আপনতালেই খেলে যাচ্ছিলেন আরেক ওপেনার তামিম ইকবাল খান। এগোচ্ছিলেন অর্ধশতকের পথেই। কিন্তু প্রথম সেশনের ঠিক আগ মুহূর্তে আলযারি জোসেফের করা বলে ব্যক্তিগত ৪৬ রানে আউট হন তিনি। ৬৭ বলে খেলা ইনিংসটি নয়টি চারে সাজানো। দীর্ঘ আট বছর পর বাংলাদেশের জার্সিতে খেলতে নামা এনামুল হক বিজয়ের ব্যাট থেকে এসেছে ২৩ রান।

বিজয় আউট হওয়ার পরের ওভারেই সজঘরের পথ ধরেন নাজমুল হাসান শান্তও। ২৬ রান করে আউট হন তিনি। পরের উইকেটে খেলতে নেমে বেশিক্ষণ থাকা হয়নি সাকিব আল হাসানের। ফিরেছেন মাত্র ৮ রানে। আর ৭ রানে আউট হন নুরুল হাসান সোহান।

(ঢাকাটাইমস/২৫জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :