ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতালের সঙ্গে ঢাকাটাইমসের স্বাস্থ্যসেবা চুক্তি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০২২, ২২:০০ | প্রকাশিত : ০৬ জুলাই ২০২২, ২১:০৫

ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের সঙ্গে দৈনিক ঢাকা টাইমস, ঢাকাটাইমস টোয়েন্টি ফোর ডটকম এবং সাপ্তাহিক এই সময়ের করপোরেট (স্বাস্থ্যসেবা) চুক্তি স্বাক্ষর হয়েছে।

বুধবার বিকালে রাজধানীর ইস্কাটনে ঢাকাটাইমসের অফিসে এ চুক্তি স্বাক্ষর হয়।

এই চুক্তির মাধ্যমে দৈনিক ঢাকা টাইমস, ঢাকাটাইমস টোয়েন্টি ফোর ডটকম এবং সাপ্তাহিক এই সময়ে’র সম্পাদক, সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালে সুলভে (ডিসকাউন্ট) বিভিন্ন স্বাস্থ্যসেবা পাবেন।

অনুষ্ঠানে হাসপাতালের অতিরিক্ত ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেনের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন জেনারেল ম্যানেজার মোজাফফর হাসান খান মজলিস ও দৈনিক ঢাকা টাইমসের পক্ষে স্বাক্ষর করেন নির্বাহী সম্পাদক মিজান মালিক।

এসময় উপস্থিতি ছিলেন ঢাকা টাইমসের ডিরেক্টর (অ্যাডমিন এবং ডেভেলপমেন্ট) সৈয়দ নাঈম আলি, উপ-সম্পাদক মোরশেদুল আলম ভূঁইয়া, হেড অব নিউজ দিদার মালেকী, মহাব্যবস্থাপক (অ্যাকাউন্টস) শহীদুল হাসান লিংকন, বিপণন ব্যবস্থাপক রাজু আহমেদ, ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া) এইচ এম দুলাল, সিনিয়র এক্সিকিউটিভ (করপোরেট) মো. হিরো মিয়া, জুনিয়র এক্সিকিউটি মো. সাদ আব্দুল্লাহ, ঢাকা টাইমসের যুগ্ম বার্তা সম্পাদক রেজাউল করিম হীরা, সহকারী বার্তা সম্পাদক আমীম ইহসান, জ্যেষ্ঠ প্রতিবেদক সিরাজুম সালেকিনসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

ঢাকাটাইমস/০৭জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :