বিএনপি ভাঁওতাবাজির রাজনীতি করে না: টুকু

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০২২, ২১:৪১

বিএনপি ভাঁওতাবাজির রাজনীতি করে না বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রী ও দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। তিনি বলেন, জনগণের পাশে থাকার জন্য আমরা আছি। আমাদের স্ট্যান্ডিং কমিটির সবাই আছে। বিএনপি ভাঁওতাবাজি রাজনীতি করে না। আওয়ামী লীগের মতো ত্রাণ বিতরণের নামে ফটোসেশন করে না বিএনপি।

বুধবার সুনামগঞ্জের ছাতকে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ উপলক্ষে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এদিন উপজেলার সুরমা ব্রিজ সংলগ্ন নোয়ারাই ইউনিয়নের বারকাহন গ্রামের মাঠে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ইউনিয়নের ৬০০ বন্যা দুর্গত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগ বলে আমরা জনগণের সঙ্গে নাই, আমরা তো জনগণের ভোটাধিকার আদায়ের জন্যই যুদ্ধ করছি। তারা জনগণের ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ দিক, দেখি কারা জনগণের পাশে আছে।আমরা আন্দোলনেই আছি, ত্রাণ বিতরণটাও একটা আন্দোলন।’

সুনামগঞ্জের ছাতক উপজেলা বিএনপির আহ্বায়ক ফারুক আহমদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক হিফজুল বারী শিমুলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন,বিএনপির উপদেষ্টা এনামুল হক চৌধুরী, বিএনপির যুগ্ম মহাসচিব, সাবেক এমপি খায়রুল কবির খোকন, বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক, সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এনি, মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন জীবন,বেগম শ্যামা ওবায়েদ, মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, বিএনপিরসহ সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, বিএনপির কেন্দ্রীয় সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী,সাবেক এমপি শাম্মী আক্তার। বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম,জেলা বিএনপির সহ সভাপতি সৈয়দ তিতুমীর প্রমুখ।

বিকেলে মহিলা দলের পক্ষ থেকে পৌরসভার বন্যা দুর্গত ৬০০ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন আফরোজা আব্বাস। বাগবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে আনুষ্ঠানিকভাবে এ সহায়তা দেওয়া হয়।

(ঢাকাটাইমস/৬জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

রডের বদলে বাঁশ! প্রধানমন্ত্রীর দেওয়া ১১টি উপহারের ঘর গুঁড়িয়ে দিয়েছে প্রশাসন

শৈলকুপায় স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষ, আহত ১০

জমি নিয়ে বিরোধ: পদ্মা সেতু নিয়ে কটূক্তির অভিযোগে হাজতে যুবক!

দাবি না মানলে মঙ্গলবার থেকে ফের অনির্দিষ্টকালের ধর্মঘটের আল্টিমেটাম চা শ্রমিকদের

কক্সবাজারে জেসিআই ঢাকা ইস্টের তৃতীয় এজিএম অনুষ্ঠিত

সাতক্ষীরায় বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ, নয় গরুসহ প্রাণ গেল একজনের

পদ্মায় ডাকাত-পুলিশ গোলাগুলি, আটক ৫

ফেনীতে তিন ছিনতাইকারীকে ধোলাই দিয়ে পুলিশে দিলো জনতা

নোয়াখালীতে নিবন্ধন না থাকায় ৪ ক্লিনিকে সিলগালা

মুহুরীগঞ্জ স্কুল স্থানান্তরের উদ্যোগ, প্রতিবাদে সাবেক শিক্ষার্থীদের সমাবেশ

এই বিভাগের সব খবর

শিরোনাম :