লুঙ্গি পরেই রাজ-মিমের সঙ্গে ‘পরাণ’ দেখলেন সেই বৃদ্ধ

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০৫ আগস্ট ২০২২, ১০:৪৭ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২২, ১০:৩৯

লুঙ্গি পরে সিনেমা হলে যাওয়ায় এক বৃদ্ধের কাছে টিকিট বিক্রি করেনি মিরপুরের সনি স্কয়ার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। বৃহস্পতিবার সন্ধ্যায় সেই সিনেমা হলে বসে লুঙ্গি পরেই সপরিবারে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমাটি দেখলেন সেই বৃদ্ধ। সঙ্গে ছিলেন এই সিনেমার প্রধান তিন অভিনয়শিল্পী শরীফুল ইসলাম রাজ, ইয়াশ রোহান এবং বিদ্যা সিনহা সাহা মিম।

জানা গেছে, ওই বৃদ্ধের নাম সামান আলী সরকার। বুধবার সন্ধ্যায় তিনি গিয়েছিলেন মিরপুর সনি স্কয়ার সিনেপ্লেক্সে ‘পরাণ’ সিনেমাটি দেখতে। কিন্তু লুঙ্গি পরে যাওয়ায় তাকে টিকিট দেওয়া হয়নি। ষাটোর্ধ বৃদ্ধ সামান আলীর ভিডিওসহ এই ঘটনা সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। শুরু হয় সমালোচনা। অনেকে লুঙ্গি পরে ছবি পোস্ট করে এ ঘটনার প্রতিবাদ জানান।

ঘটনাটি চোখ এড়ায়নি ‘পরাণ’ সিনেমার দুই প্রধান চরিত্র শরীফুল রাজ এবং বিদ্যা সিনহা মিমেরও। তারা নিজেদের ফেসবুকে পোস্ট দিয়ে ওই বৃদ্ধের সন্ধান জানতে চান। এও জানান, খুঁজে পেলে ওই বৃদ্ধের সঙ্গে বসে ‘পরাণ’ সিনেমাটি দেখবেন তারা। এদিকে, ফেসবুকে দুঃখপ্রকাশ করে বৃদ্ধ সামান আলীকে সপরিবারে ‘পরাণ’ দেখার আমন্ত্রণ জানায় সনি স্কয়ার সিনেপ্লেক্সও।

কয়েক ঘণ্টা না যেতে কথা রেখেছেন দুই পক্ষই। বৃদ্ধ সামান আলীকে খুঁজে বের করে সনি স্কয়ার সিনেপ্লেক্সে বসে ‘পরাণ’ সিনেমাটি দেখেছেন শরীফুল রাজ, ইয়াশ রোহান এবং বিদ্যা সিনহা মিম। সেখানে ওই বৃদ্ধ লুঙ্গি পরেই গিয়েছিলেন। সিনেমা দেখা শেষে তিনি রাজ, রোশান ও মিমের সঙ্গে ছবিও তোলেন।

এ প্রসঙ্গে মিম তার ফেসবুকে লিখেছেন, ‘সামান আলী সরকার চাচার সঙ্গে দেখা হলো। একদম সাদাসিধে একজন মানুষ, ভালো মনের মানুষ। ‘পরাণ’ নিয়ে চাচার উচ্ছ্বাস আমাকে ছুঁয়ে গেছে। সিনেপ্লেক্সকেও ধন্যবাদ ভুল-বোঝাবুঝির এত দ্রুত অবসান করায়। ‘পরাণ’ জনমানুষের সিনেমা। ‘পরাণ’ নিয়ে সবার এত উচ্ছ্বাস, আবেগ, দেখতে ভীষণ ভালো লাগছে।’

প্রসঙ্গত, ‘পরাণ’ সিনেমাটি নির্মিত হয়েছে বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ড নিয়ে। রায়হান রাফির এ সিনেমায় রিফাত শরীফের ভূমিকায় সিফাত চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান। তার স্ত্রী মিন্নির ভূমিকায় অনন্যা চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। অন্যদিকে, আলোচিত নয়ন বন্ডের ভূমিকায় রোমান চরিত্রে দেখা গেছে শরীফুল রাজকে।

(ঢাকা টাইমস/০৫ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :