এক নাটকে তিন ক্রিকেট তারকা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২২, ১৭:৩৬

আজ থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার শুরু হচ্ছে ধারাবাহিক নাটক 'গোল্ডেন সিক্স'। তারিক মুহাম্মাদ হাসান পরিচালিত এ নাটকের বিশেষ তিনটি চরিত্রে দেখা যাবে তিন ক্রিকেট তারকাকে।

বিষয়টি জানিয়ে নির্মাতা তারিক মুহাম্মদ হাসান বলেন, 'নাটকের চরিত্রগুলোতে চমক রাখার জন্য গুরুত্বপূর্ণ তিন ক্রিকেটারকে বেছে নিয়েছি। এতে জাভেদ চরিত্রে অভিনয় করেছেন মোহাম্মদ আশরাফুল। জাহান চরিত্রে জাহানারা আলম। এবং কোচ শাহেদ নামের একটি চরিত্রে অভিনয় করেছেন নব্বই দশকের ক্রিকেটার হাসিবুল হাসান শান্ত।'

নাটকের বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে যাহের আলভী, শেহতাজ, চমক, মিহি আহসান, তিথি, অলিউল হক রুমী, মুকিত জাকারিয়া, শরাফ আহমেদ জীবন, সোহেল খান, মুসাফির সৈয়দকে। মঙ্গলবার (৯ আগষ্ট) থেকে সপ্তাহে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০ টায় প্রচার হবে নাটকটি। এরপর প্রতি প্রকাশ করা হবে আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে।

নাটকের গল্পে দেখা যাবে, শিমুলতলী গ্রামের যুবক হাসান মাটি খুঁড়তেই বেরিয়ে আসে একটা ধাতব বাক্স। খুলে হাসান দেখে বাক্সভর্তি সোনার বার! চমকে ওঠে হাসান। ভাবে সে গুপ্তধন পেয়ে গেছে। কিন্তু ঝামেলা হয় একটা। পুরো ঘটনাটা দেখে ফেলে গ্রামের দুষ্ট ব্যবসায়ী সদরুলের কর্মচারী রূপচাঁদ। সে পুরো ঘটনাটা জানাতে এক দৌড়ে চলে যায় সদরুলের কাছে। হাসান ভাবে, যেহেতু মাখন ও সদরুল এই গুপ্তধন পাওয়ার কথা জেনে গেছে, তার মানে পুরো গ্রামে এই ঘটনা রাষ্ট্র হতে বেশি সময় লাগবে না। তার মানে এই গুপ্তধন ধরে রাখতে কষ্ট হবে তার। সে এক মুহূর্ত ভাবে ও গুপ্তধনের বাক্সটা নিয়ে চলে যায়। চলতে থাকে গল্পের নাটকীয়তা।

(ঢাকা টাইমস/০৯ আগষ্ট/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :