মিশা সওদাগরকে একহাত নিলেন অনন্ত জলিল, জানুন কারণ

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ আগস্ট ২০২২, ২২:১২ | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২২, ২১:১২

একটু দেরিতে হলেও খল অভিনেতা মিশা সওদাগরের সমালোচনার কড়া জবাব দিলেন অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল। পাল্টা প্রশ্ন তুললেন, বাংলা চলচ্চিত্রের জন্য মিশা কী করেছেন? শনিবার বিকালে রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এই প্রশ্ন তোলেন অনন্ত জলিল।

মিশাকে একহাত নিয়ে ওই সংবাদ সম্মেলনে অনন্ত জলিল দাবি করেন, ‘চলচ্চিত্রের উন্নয়নে মিশা সওদাগরের কোনো অবদান নেই।’

দেড় শতাধিক শিল্পীর ভোটাধিকার কেড়ে নেওয়ার ঘটনা উল্লেখ করে অনন্ত জলিল বলেন, ‘যে মিশা এতগুলো শিল্পীকে সমিতি থেকে বের করে দিতে পারে, তার দ্বারা চলচ্চিত্রের কী উন্নতি হবে? শিল্পী সমিতিতে মিশা দুইবার সভাপতি ছিল। সেখানে আমি পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছি। সমিতি থেকে মিশা যাদের বাদ দিয়েছে তাদেরও আমি তিন বার সহায়তা দিয়েছি। চলচ্চিত্রের ১৭টি সংগঠনের পাশে আমি দাঁড়িয়েছি।’

অনন্ত জলিলের প্রশ্ন, ‘মিশা সওদাগর কার পাশে দাঁড়িয়েছে? তার দ্বারা চলচ্চিত্র এবং শিল্পীদের কী উন্নতি হয়েছে যে তিনি এত বড় বড় কথা বলেন?’ প্রশ্ন হলো, কী এমন বড় কথা বলেছিলেন মিশা সওদাগর, যার কারণে তার ওপর এতটা ক্ষেপে গেছেন অনন্ত জলিল?

ঘটনা হলো, সম্প্রতি মুক্তি পাওয়া অনন্ত জলিল অভিনীত ও প্রযোজিত শতকোটি টাকা বাজেটের ‘দিন- দ্য ডে ছবিতে একজন পুলিশ কমিশনারের ভূমিকায় অভিনয় করেন মিশা সওদাগর। অথচ সেই ছবি এবং ছবির প্রযোজকেরই কড়া সমালোচনা করেন এই খল অভিনেতা। এমনকি ছবিটি তিনি হলে দেখতেও যাননি।

উল্টো একটি সাক্ষাৎকারে গিয়ে মিশা বলেন, ‘দিন- দ্য ডে’ সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই। শতকোটি টাকার সিনেমা আমাদের এখানে বানানো সম্ভব নয়। এত টাকার সিনেমা চলবে কোথায়, টাকাটা উঠবে কীভাবে? শনিবার মিশার সেই সমালোচনারই কড়া জবাব দিলেন অনন্ত জলিল।

(ঢাকা টাইমস/১৩ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :