স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২২, ২২:৫১

ভোলায় স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পুলিশ কনস্টেবলকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যায় শহরের জেলা পরিষদের বকপাড় এলাকায় স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে দুর্বৃত্তদের এই হামলার শিকার হন পুলিশ কনস্টেবল এনামুল বেপারী (২৪)। আহত এনামুলকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার সঙ্গে জড়িতে সন্দেহে তাৎক্ষণিক পুলিশ এক যুবককে আটক করেছে। বাকি হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

আহত পুলিশ সদস্য এনামুল বেপারীর স্ত্রী জানান, শুক্রবার বন্ধের দিন হওয়ায় তার স্বামী ভোলা পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল এনামুল বেপারীসহ জেলা পরিষদের বকপাড় এলাকায় ঘুরতে যায়। এসময় ৮-১০ জনের দুর্বৃত্ত পুলিশ সদস্যের স্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য ও উত্ত্যক্ত করে। পুলিশ সদস্য এনামুল তার স্ত্রীকে কেন উত্ত্যক্ত করা হচ্ছে জিজ্ঞেস করলে উত্ত্যক্তকারীদের সঙ্গে পুলিশ সদস্যের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইভটিজিংকারী দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে পুলিশ সদস্যকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এনামুল ব্যাপারী নিজেকে পুলিশ সদস্য পরিচয় দেওয়ার পরও দুর্বৃত্তরা তাকে মারধর ও কোপাতে থাকে। এসময় আশপাশে লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা চলে যায়। পরে পুলিশ সদস্যের স্ত্রীসহ অন্য লোকজন আহত এনামুল সদর হাসপাতালে ভর্তি করেন। তবে পুলিশ সদস্য এনামুল ও তার স্ত্রী দুর্বৃত্তদের চিনতে পারেনি বলে জানান।

খবর পেয়ে পুলিশ সন্দেহজনক একজনকে আটক করেছে। তবে নাম পরিচয় প্রকাশ করেনি। অন্যদের আটকে অভিযান শুরু করেছে পুলিশ। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নিরুপম সরকার সোহাগ জানান, আহত পুলিশ সদস্য এনামুলের গলা, কানসহ শরীর কয়েকটি স্থানে ছুরির আঘাত রয়েছে। সন্ধ্যা পৌনে ৭টার দিকে হাসপাতালে আনা হয়েছে। তবে তিনি আশঙ্কামুক্ত। তারপরও তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল এনামুল তার স্ত্রীকে নিয়ে জেলা পরিষদের বকপাড়ে ঘুরতে যায়। এসময় কিছু দুর্বৃত্ত এনামুলের স্ত্রীকে ইভটিজিং করলে এনামুল বাধা দেয়। কথা কাটাকাটির এক পর্যায়ে দুর্বুত্তরা এনামুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। হামলার সাথে জড়িতে সন্দেহে তাৎক্ষণিক পুলিশ এক যুবককে আটক করেছে। অন্যদের দ্রুত গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :