‘বিগ বস’-এ যেতে শর্তসহ আকাশছোঁয়া পারিশ্রমিক দাবি শিল্পার স্বামীর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩১

পর্নগ্রাফি মামলার আসামি বলিউড নায়িকা শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। গত বছরের জুলাইয়ে তিনি গ্রেপ্তার হয়েছিলেন। জেলও খেটেছেন। বর্তমানে সেই মামলায় জামিনে রয়েছেন রাজ। এরই মাঝে খবর, তিনি সালমান খান সঞ্চালিত রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করতে চলেছেন। তার জন্য চেয়েছেন আকাশছোঁয়া পারিশ্রমিক, সঙ্গে জুড়ে দিয়েছেন শর্ত।

অক্টোবরের শুরুতেই আসছে ‘বিগ বস্’-এর নতুন মৌসুম। ভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, এবারের আসরে প্রতিযোগীদের মধ্যে থাকতে পারেন শিল্পা শেঠির স্বামী রাজও। এই অনুষ্ঠানে প্রতিযোগী হিসাবে যোগ দিতে আয়োজকদের কাছে নাকি ৩০ কোটি টাকা চেয়েছেন বলিউড নায়িকার স্বামী। সঙ্গে শর্ত দিয়েছেন, তাকে যেন শো থেকে তাড়াতাড়ি বের করে দেওয়া না হয়।

রাজকে যেন কমপক্ষে ১২ সপ্তাহ বিগ বসের ঘরে রাখা হয় সেই শর্ত দিয়েছেন তিনি। রাজ নাকি দাবি করেছেন, শুধুমাত্র ‘শো’-এ অংশগ্রহণ করছেন, এ জন্য তাকে ২০ কোটি টাকা দেওয়া উচিত। আর গোটা মৌসুমের থাকার জন্য সর্বমোট চেয়েছেন ৩০ কোটি টাকা। রাজ বলেছেন, তার এবং শিল্পার প্রচুর সম্পত্তি। ‘বিগ বস’ থেকে যে টাকা পাবেন তার কিছুই কাছে রাখবেন না।

রাজ জানিয়েছেন, পুরো টাকাটাই কোনো স্বেচ্ছাসেবী সংস্থাকে দান করবেন। এর আগে শিল্পা শেঠি এবং তার বোন শমিতা শেঠি ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন। সেই সূত্রেই কি রাজ এত টাকা পারিশ্রমিক দাবি করছেন? প্রশ্ন বলিউডপাড়ার অনেকের। পর্নগ্রাফি মামলার একজন আসামি ‘বিগ বস’-এ অংশ নিলে শো-টির জনপ্রিয়তা কতটা বাড়বে বা কমবে, উঠেছে সে প্রশ্নও।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :