তুমুল চর্চার মাঝেই ‘একসঙ্গে ফিরছেন’ শাকিব-বুবলী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:১৭ | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:০৭

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীকে নিয়ে চর্চা তুঙ্গে। মঙ্গলবার অভিনেত্রীর ফেসবুকে পোস্ট হওয়া দুটি ছবি থেকে এই চর্চার শুরু। সেখানে অন্তঃসত্ত্বা অবস্থায় ধরা দিয়েছেন বুবলী। এর পরই শুরু চর্চা, বুবলী মা হয়েছেন। যথারীতি সেখানে সন্তানের বাবা হিসেবে জড়িয়ে গেছে শাকিব খানের নাম। এই রসালো চর্চার মাঝে নতুন খবর, একসঙ্গে শুটিংয়ে ফিরছেন শাকিব-বুবলী।

তবে নতুন কোনো সিনেমা নয়, গত বছর আমেরিকা থেকে ফেরার পর ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন বুবলী। সেখানে তার নায়ক শাকিব খান। পরিচালক তপু খান। সিনেমাটির ড্রামা অংশের কাজ শেষ। বাকি রয়েছে দুটি গানের শুটিং। আগামী ১ অক্টোবর থেকে সেই কাজ শুরু হচ্ছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন পরিচালক তপু খান।

এর মধ্য দিয়ে ১০ মাস পর কোনো সিনেমার শুটিংয়ে ফিরবেন শাকিব খান। যদিও এ নিয়ে কিং খান এখনো কোনো বিবৃতি দেননি। তবে বুবলী বলেছেন, ‘অক্টোবরের শুরুতেই কাজ শুরু হবে। পরিচালক আমাকে এমনটাই জানিয়েছেন। আমিও সেভাবে প্রস্তুতি নিচ্ছি। অনেকদিন হয়ে গেল, কাজটা তো শেষ করতে হবে। আশা করছি বাকি কাজ ভালোভাবেই শেষ করতে পারব।’

২০১৬ সালে শাকিব খানের বিপরীতেই ‘বসগিরি’ সিনেমাটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল একসময়ের সংবাদ পাঠিকা শবনম বুবলীর। এরপর ধারাবাহিক এক ডজন সিনেমায় একসঙ্গে কাজ করেন এ জুটি। এর মধ্যে আর কোনো নায়কের বিপরীতে দেখা যায়নি বুবলীকে। তাতে ছড়িয়ে পড়ে, শাকিব খানের বিশেষ নজরে এই নায়িকা। ছড়ায় তাদের প্রেমের গুঞ্জনও।

২০২০ সালের মাঝামাঝি সেই গুঞ্জনে নতুন মাত্রা পায়। ‘বীর’ সিনেমার শুটিং চলাকালীন বুবলীর একটি স্থিরচিত্র ভাইরাল হয়। সেখানে তার বেবি বাম্প ধরা পড়ে। দাবানলের মতো ছড়িয়ে পড়ে, বুবলী মা হতে চলেছেন। তিনি গোপনে শাকিব খানকে বিয়ে করেছেন। এরপর বুবলী কয়েক মাস আমেরিকায় গিয়ে নিজেকে আড়ালে করে রাখলে সেই গুঞ্জন আরও জোরালো হয়।

সে সময় মুখে মুখে রটে গিয়েছিল, সন্তান জন্ম দিতেই আড়ালে গিয়েছেন বুবলী। যদিও গত বছর আমেরিকা থেকে একাই ফিরে আসেন নায়িকা। তবে মঙ্গলবার বুবলী তার ফেসবুকে অন্তঃসত্ত্বা অবস্থার দুটি ছবি পোস্ট করার পর সেই পুরনো গুঞ্জন আবার নতুন করে চাঙ্গা হয়েছে। বুবলী সংবাদমাধ্যমকে বলেছেনও যে, ব্যাপার কিছু একটা আছে। সঠিক সময়ে বলবেন।

তবে নায়িকা ইঙ্গিত দিয়েছেন, তিনি যেহেতু মুসলিম, তাই সবকিছু শালীনভাবেই হয়েছে। কী হয়েছে, তা পরিষ্কার করেননি। এ ব্যাপারে তিনি খিুব শিগগির সবকিছু প্রকাশ করবেন বলে জানিয়েছেন। তার আগে কেউ যেন ভুল ব্যাখ্যা দিয়ে খবর প্রকাশ না করে, সে ব্যাপারে অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী। এখন বুবলী কবে কী বলবেন, সেই অপেক্ষায় সকলে।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :