দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতে স্ত্রীকে হত্যা, স্বামী পলাতক

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৫:১৪

পাবনার ঈশ্বরদী পৌর এলাকার পশ্চিমটেংরী বাবুপাড়ার ভাড়া বাসায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন।

খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ওই বাসা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, নিহত নারী ঝিনাইদহ জেলার মহেশপুরের হামিদপুর গ্রামের ইউনুস আলীর মেয়ে সোনিয়া খাতুন (২২)। তিনি ঈশ্বরদী ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। অভিযুক্ত সৌদি প্রবাসী রুবেল হোসেন একই এলাকার বাসিন্দা। হামিম নামের তাদের তিন বছরের একটি ছেলে রয়েছে।

বাড়ির মালিক একরাম আলী বুদু জানান, বুধবার দুপুরে স্বামী-স্ত্রীসহ স্বজনরা দ্বিতীয় তলার একটি ফ্লাট ভাড়া নেন। পরে একই দিন রাতে রান্না করে খাওয়া-দাওয়া করেন তারা।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বাসার দরজা খোলা দেখে ভেতরে ঢুকে দেখতে পান সোনিয়ার মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এ সময় তার গলায় ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন ছিল বলে জানান তিনি।

নিহতের খালাতো বোন নারগিস খাতুন জানান, সোনিয়া মুঠোফোনে জানিয়েছে, তার স্বামী সৌদি আরব থেকে দেশে এসেছে। বুধবার দুপুরে তারা বাবুপাড়ায় বাসা ভাড়া নেন। তবে বৃহস্পতিবার সকাল ৯টায় একজন মুঠোফোনে সোনিয়ার মৃত্যুর সংবাদ দেন।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত স্বামী রুবেলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। সোনিয়ার গলায় ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :