ফরিদপুরে জাতীয় যুব হকি টুর্নামেন্ট উপলক্ষে সংবাদ সম্মেলন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২২, ১৮:১৬

আল আরাফাহ ইসলামী ব্যাংকের উদ্যোগ ২৭তম জাতীয় যুব হকি টুর্নামেন্ট উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে এবং ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ সংবাদ সম্মেলন শুক্রবার বিকাল সাড়ে চারটায় শেখ জামাল স্টেডিয়ামের মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বাংলাদেশ হকি ফেডারেশনের সদস্য ও ভেন্যু ইনচার্জ হারুন অর রশিদ রিঙ্কু।

সংবাদ সম্মেলনে তিনি জানান, বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে এবং আল আরাফাহ ইসলামী ব্যাংকের পৃষ্ঠপোষকতায় ৫৭ দল নিয়ে আল আরাফা ইসলামী ব্যাংক ২৭তম হকি টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

দলগুলোর মধ্যে রয়েছে- তিনটি শিক্ষা বোর্ড, বিকেএসপি, তিনটি বিভাগীয় ক্রীড়া সংস্থা, ৫০টি জেলা ক্রীড়া সংস্থা নিয়ে দেশের সর্ববৃহৎ টুর্নামেন্টের প্রথম পর্বের খেলা নয়টি ভেন্যুতে অনুষ্ঠিত হচ্ছে। ভেনুগুলো হচ্ছে ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম, দিনাজপুর, জয়পুরহাট, খুলনা, কুমিল্লা, নড়াইল ও ফরিদপুর।

গত ২৯ সেপ্টেম্বর হতে ঢাকায় মাওলানা ভাসানী হক স্টেডিয়ামে প্রথম পর্বে খেলা শুরু হয়েছে।

প্রথম পর্বের খেলায় ৯টি ভেন্যু গ্রুপ চ্যাম্পিয়ন দুইটি করে মোট ১৮টি দল নিয়ে ঢাকায় চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হবে। এ প্রতিযোগিতায় হতে প্রাথমিকভাবে ১৩০ জন খেলোয়াড় বাছাই করা হবে বাছাইকৃতদের মধ্য থেকে ৪০ জনকে দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ ব্যবস্থা করা হবে।

ফরিদপুর জেলা সংস্থার সহ-সভাপতি ফরিদপুর হকি কমিটির সম্পাদক মজিবুল ফিরোজের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আল আরাফাহ ইসলামী ব্যাংকের সহকারী ম্যানেজার কামরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আমিনুর রহমান ফরিদ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও হকি কমিটির যুগ্ম সম্পাদক শেখ নুরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান চুন্নু, বাংলাদেশ হকি ফেডারেশনের আম্পায়ার সামাদ মামুন, এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা প্রথম খেলা শনিবার দুপুর দেড়টায় শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এতে প্রথম খেলা মোকাবেলা করবে মানিকগঞ্জ জেলা দল বনাম ভোলা জেলা দল।

(ঢাকাটাইমস/০৭অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :