মোবাইলে গেম খেলার টাকা নিয়ে দ্বন্দ্ব, যুবকের বুকে ছুরিকাঘাত

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০২২, ১৬:১৭

পিরোজপুরের নেছারাবাদে মোবাইল গেম খেলার পাওনা টাকা না পেয়ে মোবাইল আটকিয়ে রাখার অভিযোগে সাইফুল (২০) নামে এক যুবককে বুকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে ছাব্বির (২০) নামে আরেক যুবক।

শনিবার রাতে পৌরশহরের ৪ নম্বর ওয়ার্ডের ঘরামীবাড়ী এলাকার অটো স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ছাব্বির আহত সাইফুলের প্রতিবেশী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাইফুল অটোস্ট্যান্ডের একটি দোকানের পাশে বসা ছিল। এমন সময় ছাব্বির এবং রিয়াদ নামে দুই যুবক এসে মোবাইল আটকিয়ে রাখা নিয়ে সাইফুলের সঙ্গে তর্কে জড়ায়। এ সময় ছাব্বির ধারালো ছুরি বের করে সাইফুলের বুকের বাম পাশে বসিয়ে দিয়ে ছাব্বির রিয়াদ দৌড়ে পালিয়ে যায়। ছাব্বির একই এলাকার স্বরূপকাঠি পৌর শহরের ৪নং ওয়ার্ডের সিদ্দিকুর রহমানের ছেলে।

গুরতর আহত সাইফুলকে দ্রুত নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অবস্থা গুরতর দেখে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তার অবস্থার আরো অবনতি ঘটলে রাতেই তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

নেছারাবাদ কাউখালি থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার রিয়াজ হোসেন জানান, অভিযুক্ত দুজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :