বিএনপির অপরাজনীতির জবাব রাজপথেই দেওয়া হবে: লিটন

রাজশাহী ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ২০:৩৩

রাজনৈতিক কর্মসূচি, সমাবেশের নামে বিএনপি রাষ্ট্র ও সরকার বিরোধী কোনো কর্মকাণ্ড এবং রাজশাহীর জনগণের জানমালের ক্ষতি করলে তা বরদাশত করা হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বলেন, রাজশাহীর সমাবেশকে ঘিরে বিএনপি যদি কোনো অশুভ তৎপরতা ও অপরাজনীতি করতে চায় তাহলে রাজপথে থেকে রাজনৈতিকভাবে এর জবাব দেওয়া হবে।

বৃহস্পতিবার বেলা ১২টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে খায়রুজ্জামান লিটন বলেন, আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির সমাবেশকে ঘিরে তারা ইতোমধ্যেই সরকারের বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র, চক্রান্ত ও অপপ্রচারে লিপ্ত হয়েছে।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হওয়ার সুযোগ নেই। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। বিএনপি নির্বাচনে না এলে তাদের জন্য নির্বাচন থেমে থাকবে না।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার। উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল প্রমুখ।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :