‘দিদি নম্বর ওয়ান’ বন্ধের দাবি প্রতিযোগীর সাবেক স্বামীর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২২, ১২:২১ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২২, ১২:১৫

কলকাতার টেলিভিশনের জনপ্রিয় একটি অনুষ্ঠান ‘দিদি নম্বর ওয়ান’। যেটি উপস্থাপনা করেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। নারীদের সংগ্রাম, লড়াই করে সমাজে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখা- এমন অনেক গল্পই শোনা যায় ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে।

কারও স্বামী স্ত্রীর প্রতি দায়িত্ব পালন করেন না, কেউ মা হতে পারেননি, কেউ আবার অত্যাচারিত হয়ে বাধ্য হয়েছেন সংসার ছাড়তে- এমন কত কত ঘটনা। এই ঘটনা শুনতে শুনতে কখনো কেঁদে ফেলেন সঞ্চালিকা রচনাও।

এমনই এক কাহিনির বিরোধিতা করে এই অনুষ্ঠান বন্ধের দাবি তুললেন এক প্রতিযোগীর সাবেক স্বামী।

বেহালার অরূপ কুমার ভুঁইয়া। তার সাবেক স্ত্রী কোনো একটি পর্বে যোগ দিয়েছিলেন ‘দিদি নম্বর ওয়ান’-এ। সেখানেই তাদের বিচ্ছেদ নিয়ে নানা কথাও বলেছিলেন। সেই ঘটনায় বেজায় চটেছেন ওই মহিলার সাবেক স্বামী অরূপ কুমার।

তার কথায়, ‘দিদি নম্বর ওয়ান’-এ শুধু মেয়ে নয়, ছেলেদের দিকটাও তুলে ধরা দরকার। ওখানে শুধু মেয়েদের ঘটনা শোনা হয়। একজন মেয়ে ক্যামেরার সামনে হাউমাউ করে কেঁদে যা বলবে, তার নেপথ্যে আরও ঘটনা থাকতে পারে। ‘দিদি নম্বর ওয়ান’-এ তা কেন তুলে ধরা হবে না?’

অরূপ কুমারের দাবি, অবিলম্বে ‘দিদি নম্বর ওয়ান’-এর মতো রিয়্যালিটি শো দেখানো যেন বন্ধ করা হয়। তবে এ প্রসঙ্গে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে কোনো মন্তব্য এখনো করা হয়নি। তবে ক্যামেরার সামনে এমন সাংসারিক বিবাদ উঠে আসা কি আদৌ নৈতিক? উঠছে প্রশ্ন।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :